লজ্জার হারের পর ৬ ইমুজি দিয়ে কায়েসের খোঁচা

খেলাধুলা ডেস্ক ঃ

 

যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম দুটিতে হেরেছেন টাইগাররা। প্রথম ম্যাচ ৫ উইকেটের ব্যবধানে হেরেছিল বাংলাদেশ। বৃহস্পতিবার পরের ম্যাচেও ৬ রানের ব্যবধানে হেরেছে তারা। তাতে এক ম্যাচ আগেই সিরিজ হাতছাড়া হয়েছে সফরকারীদের।

বাংলাদেশ ক্রিকেট দলকে হারিয়ে ইতিহাস গড়েছে যুক্তরাষ্ট্র। ক্রিকেটের তিন সংস্করণের কোনো একটিতে এই প্রথম তারা টেস্ট খেলুড়ে দলের বিপক্ষে সিরিজ জয়ের নজির গড়ল।

টাইগারদের এমন লজ্জার হারে বইছে সমালোচনার ঝড়। সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো বাংলাদেশের ক্রিকেটারদের ধুয়ে দিচ্ছেন সমর্থকরা।

যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ হারকে হতাশার বলছেন সাকিব আল হাসান। ম্যাচের পর সংবাদ সম্মেলনে হতাশা প্রকাশ করে তিনি বলেন, ‘হ্যাঁ, অবশ্যই হতাশার। আমরা এমনটা আশা করিনি। কৃতিত্ব যুক্তরাষ্ট্র দলকে দিতেই হবে, তারা যেভাবে খেলেছে।’

জাতীয় দলের সাবেক ব্যাটার ইমরুল কায়েসও এমন পরাজয় মেনে নিতে পারেননি। বাংলাদেশের পরাজয়ের পর নিজের অফিসিয়াল ফেসবুকে একটি স্ট্যাটাস দেন তিনি। যদিও স্ট্যাটাসে কোনো শব্দই লিখেননি ইমরুল, কেবল ছয়টি ইমুজি দিয়ে নিজের মতামত ব্যক্ত করেন।

ইমরুলের ইমুজিগুলোর মধ্যে প্রথম দুটি ছিল লজ্জার, পরের দুটি চুপ থাকার এবং শেষ দুটি ধন্যবাদের ইমুজি। বৃহস্পতিবার রাতে করা ইমরুলের পোস্টটি ১০ ঘণ্টায় ১৩০ হাজারের মতো রিঅ্যাক্ট পড়েছে। একই সঙ্গে প্রায় ২০ হাজার কমেন্ট এবং সাড়ে সাত হাজার শেয়ার হয়।

এ বিভাগের অন্যান্য