জৈন্তাপুরে ৫১০ বোতল ফেনসিডিলসহ নারী আটক

সিলেটের সময় ডেস্ক :

 

সিলেটের জৈন্তাপুর মডেল থানা পুলিশের মাদক বিরোধী অভিযানের ৫১০ বোতল ফেনসিডিলসহ এক নারীকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃত শাহানা বেগম (৩৮) উরফে কাঞ্চন বেগম। সে ২নং জৈন্তাপুর ইউনিয়নের অন্তর্ভুক্ত কেন্দ্রী হাওড় গ্রামের সুলেমান মিয়ার স্ত্রী।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৩ মে) রাত ১০টা ৫৫ মিনিটে বিরাইমারা জামে মসজিদের বিপরীতে সিলেট তামাবিল মহাসড়ক সংলগ্ন এলাকায় অভিযান তাকে আটক করা হয়। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জৈন্তাপুর মডেল থানার উপ-পরিদর্শক শাহিদ মিয়ার নেতৃত্বে, উপ পরিদর্শক মুহিবুর রহমান, সহকারী উপ পরিদর্শক দিপক চন্দ্র সূত্রধর সহ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দুইটি বস্তা ভর্তি ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় ফেনসিডিল পাচারের অভিযোগে শাহানা বেগমকে আটক করা হলেও তার সহযোগী তার ভাই পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পুলিশ জানায় আটক করা ফেনসিডিলগুলোর (বর্তমান বাজার মূল্য প্রায় ৬ লক্ষ ১২ হাজার টাকা)।

বিষয়টি নিশ্চিত করেছেন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোহাম্মদ আল আমিন। তিনি বলেন এ ঘটনায় পুলিশ বাদী হয়ে দুইজন নামীয় ও দুইজন অজ্ঞাত মোট চারজনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এ ৩৬ (১) সারনীর ১৪ (গ) ৪১ মামলা দায়ের করা হয়েছে। আটককৃত শাহানা ওরফে কাঞ্চনকে পুলিশ পাহারায় শুক্রবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে

এ বিভাগের অন্যান্য