সিলেটে ‘অভিনেত্রী তারিন’ রাজনৈতিক’নেত্রী হয়ে যা বললেন

বিনোদন ডেস্ক ঃ

 

বাংলাদেশের খ্যাতিমান ‘অভিনেত্রী তারিন জাহান এই প্রথম একটি বিশাল জনসভায় রাজনৈতিক’নেত্রী হয়ে বলেছেন,বিএনপি আগুন সন্ত্রাস দিয়ে যেভাবে জ্বালাও পুড়াও করে, ট্রেন লাইনচ্যুত করে, মানুষকে যেভাবে জীবিত অবস্থায় মেরে ফেলছে।এতে করে তারা কোন মানুষের মন জয় করেনি।বরং বিএনপি অর্জন করেছে হাজার হাজার মানুষের বুক ভরা কান্না,আর্তনাদ ,ঘৃণা এবং বদদোয়া।

বুধবার (২০ ডিসেম্বর) সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগ আয়োজিত আওয়ামী লীগের প্রথম নির্বাচনি জনসভায় বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন,আমরা কোন অযোগ্য নেতৃত্বের অভিশপ্ত সরকার চাইনা।আমরা বাংলাদেশের ১৭ কোটি মানুষ,আমাদের আপনজন জননেত্রী শেখ হাসিনার উপর আস্থা রাখতে চাই।আমরা চাই দেশের শান্তি, দেশের স্থিতিশীল পরিস্থিতি এবং দেশের উন্নতি এবং যোগ্য নেতৃত্ব। জাতীয় নির্বাচন প্রসঙ্গে ভোট চেয়ে তিনি বলেন, আগামী ৭ই জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনাদের কাছে, সিলেটবাসীর কাছে আমার আন্তরিক আবেদন বিশেষ করে তরুণ প্রজন্মের কাছে যারা এবার প্রথমবারের মতো ভোট দিবেন, তরুণ প্রজন্মের প্রথম ভোট নৌকার পক্ষে হোক।সিলেটবাসীর ভোট নৌকার পক্ষে হোক কারণ,উন্নয়ন এবং গণতন্ত্র নৌকার পালের মুলমন্ত্র।আপনারা সবাই ভালো থাকবেন। অগ্নিসন্ত্রাস থেকে নিরাপদে থাকবেন।আমাদের প্রাণপ্রিয় নেত্রীর জন্য দোয়া করবেন।তিনি ভালো থাকলে দেশ ভালো থাকবেন।জয় হোক নৌকার।

এ বিভাগের অন্যান্য