স্বামীকে খুঁজতে সাহায্য চাইলেন অপি করিম

বিনোদন ডেস্ক ঃ

 

সফল ব্যবসায়ী ও শীর্ষস্থানীয় একজন রাজনৈতিক নেতা আনিস আহমেদ। আগামী নির্বাচনে গণজাগরণ পার্টি থেকে সে এমপি মনোনয়ন প্রত্যাশী। কিন্তু হঠাৎ খুঁজে পাওয়া যাচ্ছে না তাকে। অফিস থেকে বের হওয়ার পর, তার কোনো খবর নেই। স্ত্রী রেজওয়ানা কোথাও তার খোঁজ পাচ্ছে না। মহা দুশ্চিন্তায় পুরো পরিবার। এটা কোনো ষড়যন্ত্র নাকি দুর্ঘটনা? কিছুই বুঝে উঠতে পারছে না রেজওয়ানা। সবার সাহায্য চাইছেন তিনি।

গতকাল রোববার প্রকাশিত একটি ভিডিওতে এভাবেই স্বামীর সন্ধান চাইলেন রেজওয়ানা চরিত্রে অভিনয় করা অপি করিম। সেখানে নিখোঁজ স্বামীকে খোঁজার জন্য সবাইকে পাশে থাকার অনুরোধও করেন তিনি।

রেজওয়ানা কি তার স্বামীকে ফিরে পাবে আর ফিরে এলে তাকে কে অপহরণ করেছে ও কেনই-বা তাকে ছেড়ে দেওয়া হয়েছে- এসব প্রশ্নের উত্তর মিলবে ‘অদৃশ্য’ সিরিজে। যা নির্মাণ করেছেন শাফায়েত মনসুর রানা। যা মুক্তি পাবে চলতি মাসেই ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে।

তবে এখনই সিরিজটি নিয়ে কথা বলতে নারাজ অভিনেত্রী ও নির্মাতা। জানা গেছে, সিরিজে অপির স্বামী আনিস আহমেদের চরিত্রে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ। এটি দিয়েই ওটিটিতে অভিষেক হচ্ছে তার। এছাড়াও পাঁচ বছর পর ফের পর্দায় জুটি হয়েছেন মাহফুজ-অপি। শেষবার এ জুটিকে দেখা গেছে সাগর জাহানের ‘নীল গ্রহ’ নাটকে।

এদিকে, ‘অদৃশ্য’ সিরিজ দিয়ে ওটিটিতে ফিরছেন অপি করিম। সর্বশেষ তাকে দেখা গিয়েছিল ২০১৯ সালে অমিতাভ রেজা চৌধুরীর ‘ঢাকা মেট্রো’ ওয়েব সিরিজে।

এ বিভাগের অন্যান্য