চলন্ত বাস থেকে ফেলে নারীকে হত্যা, চালক-সহকারী গ্রেপ্তার

সিলেটের সময় ডেস্ক :

 

গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায় ‘তাকওয়া পরিবহনের’ একটি চলন্ত মিনিবাস থেকে ধাক্কা দিয়ে ফেলে এক নারীকে হত্যার অভিযোগে বাসটির চালক ও সহকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ সোমবার দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকন কুমার বিশ্বাস।

গ্রেপ্তার চালক মো. নজরুল ইসলাম (৩৮) শেরপুর জেলার ঝিনাইগাতি থানার আয়নাপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে ও বাসের সুপারভাইজার মো. জয়নাল (২৮) ময়মনসিংহের পাগলা থানার বিল মাখল গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে। এ ঘটনায় সেই বাসটিও জব্দ করেছে পুলিশ।

ওসি কংকন জানান, শুক্রবার রাতে চম্পা বেগম (৩২) নামে এক নারীকে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠে। পরে হাইওয়ে পুলিশ অভিযুক্ত বাসের চালক ও সুপারভাইজারকে গ্রেপ্তারে বিভিন্ন জায়গায় অভিযান চালায়। পরে গত রবিবার দিনগত রাতে মাওনা হাইওয়ে থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, গত শুক্রবার রাত পৌনে ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরের শ্রীপুরের নয়নপুর থেকে গড়গড়িয়া মাস্টারবাড়ি যাওয়ার জন্য তাকওয়া পরিবহনের একটি মিনিবাসে ওঠেন চম্পা। নিহত চম্পা ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার নিজগাঁও গ্রামের আবুল কালামের স্ত্রী ও চান্দুরা সুরুজ আলীর মেয়ে। তিনি স্বামীর সঙ্গে শ্রীপুর পৌর এলাকার গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন।

নিহতের স্বজনরা জানান, চম্পার ছোট বোন পার্শ্ববর্তী নয়নপুর এলাকায় পরিবার নিয়ে ভাড়া থেকে গার্মেন্টসে কাজ করেন। গত শুক্রবার বোনের বাড়িতে তাদের বাবা বেড়াতে এলে চম্পাও বাবার সঙ্গে দেখা করতে যান। দেখা-সাক্ষাত শেষে গড়গড়িয়া মাস্টারবাড়ি যাওয়ার জন্য নয়নপুর থেকে বাসে উঠেন তিনি।

স্বজনদের দাবি বাসটি কিছুদূর যাওয়ার পর বাসের সহকারীর সঙ্গে কোনো এক বিষয় নিয়ে বাকবিতণ্ডা হলে চলন্ত বাস থেকে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়।

পরদিন নিহতের ভাই জহিরুল ইসলাম বাদী হয়ে শ্রীপুর থানায় সড়ক পরিবহন আইনে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এ বিভাগের অন্যান্য