নারী সমর্থকের ‘অস্বস্তিকর’ প্রশ্ন, যা করলেন শাদাব

খেলাধুলা ডেস্ক ঃ

 

বিশ্বকাপের আগে প্রস্তুতি সারতে ইংল্যান্ডের বিপক্ষে সেদেশের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ খেলছে পাকিস্তান। যদিও সিরিজে বারবার বাগড়া দিচ্ছে বৃষ্টি। প্রথম ম্যাচ বৃষ্টিতে ভেসে যাওয়ার পর দ্বিতীয় ম্যাচটি শেষ হয়েছিল ভালোভাবেই। তবে তৃতীয় ম্যাচে আবারও বাগড়া দেয় বেরসিক বৃষ্টি।

নিষ্পত্তি হওয়া একমাত্র টি-টোয়েন্টিতে পাকিস্তানকে ২৩ রানে হারায় বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ড। সেই ম্যাচে পাকিস্তানি অলরাউন্ডার শাদাব খানের পারফরম্যান্স ছিল হতাশাজনক। ব্যাট হাতে করেছেন মাত্র ৩ রান। তবে মূল শক্তি বোলিংয়ে সবচেয়ে বেশি হতাশ করেছেন শাদাব। ৪ ওভারে ৫৫ রান দিয়ে ছিলেন উইকেটশূন্য।

শাদাবের এমন পারফরম্যান্সে যারপরনাই হতাশ পাকিস্তানি সমর্থকরা। দলটির এক নারী সমর্থক তো শাদাবকে এক ‘অস্বস্তিকর’ প্রশ্নই করে বসলেন। ইংল্যান্ডে ভক্তদের ছবি তোলার আবদার মেটানোর সময় এই অবস্থার মুখোমুখি হন তিনি। সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভিডিওতে দেখা যায়, এক নারী সমর্থক শাদাবকে প্রশ্ন করছেন, ‘আপনি এত ছক্কা হজম করেন কেন? ফর্ম ফিরিয়ে আনুন। আপনাকে উইকেট আদায় করতে হবে।’

এমন প্রশ্নে বিব্রত হয়ে পড়েন শাদাব। মুহূর্তের জন্য চমকেই যান এই অলরাউন্ডার। যদিও পরিস্থিতি সামাল দিতে সময় লাগেনি এই তারকার। মৃদু হেসে আশ্বস্ত করেন ওই সমর্থককে। পরে অন্য ভক্তদের ছবি তোলার আবদার মেটাতে দেখা যায় তাকে।

প্রসঙ্গত, এই সিরিজ শেষেই বিশ্বকাপের উদ্দেশে ওয়েস্ট ইন্ডিজ ও মার্কিন যুক্তরাষ্ট্রে রওনা দিবে পাকিস্তান ও ইংল্যান্ড দল। আগামী ৪ জুন বার্বাডোজের কেনসিংটন ওভালে স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে ইংল্যান্ড। আর পাকিস্তান তাদের অভিযান শুরু করবে আগামী ৬ জুন, যুক্তরাষ্ট্রের বিপক্ষে।

এ বিভাগের অন্যান্য