বিদ্যালয়ে দেরি করে আসায় শিক্ষিকাকে পেটালেন অধ্যক্ষ

আন্তর্জাতিক ডেস্ক ঃ

 

ভারতের উত্তরপ্রদেশে বিদ্যালয়ে দেরি করে আসায় এক শিক্ষিকাকে পিটিয়েছেন ওই স্কুলের নারী অধ্যক্ষ। প্রদেশটির রাজধানীর লখনউয়ের এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, লখনউয়ের আগ্রার সেগানা গ্রামের একটি প্রাক-মাধ্যমিক বিদ্যালয়ের ঘটনাটি ঘটেছে। বিদ্যালয়টির অধ্যক্ষ তার সহকর্মী, শিক্ষিকা গুঞ্জন চৌধুরীকে মারধর করেন। তাকে চড়-থাপ্পড় মারার সময় তার জামাকাপড় ছিঁড়ে ফেলার চেষ্টা করেছেন ওই অধ্যক্ষ।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, চেয়ারে বসে থাকা নারী শিক্ষকের সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে তার দিকে তেড়ে যান বিদ্যালয়ের অধ্যক্ষ। এসময় অধ্যক্ষ ওই নারী শিক্ষকের জামা ধরে তাকে চড়-থাপ্পড় মারেন। একে-অপরের জামা ধরে টানাটানি করেন তারা।

একপর্যায়ে অধ্যক্ষের ব্যক্তিগত গাড়ির চালক ছুটে এসে মারামারি থামানোর চেষ্টা করেন। মারামারি থামলেও তাদের মধ্যে ফের বাগবিতণ্ডা শুরু হয়। এসময় অধ্যক্ষের গাড়ির চালক ওই শিক্ষিকার সঙ্গে দুর্ব্যবহার করেন।

মারামারির এই ঘটনা যিনি মোবাইলে ধারণ করছিলেন ভিডিওতে তাকে বলতে শোনা যায়, ‘এটা ভিডিও করা হবে। ম্যাডাম অভদ্র আচরণ করছেন। এই আচরণ কি আপনার সঙ্গে মানায়?’

বিদ্যালয় ছুটির সময় দুই নারী শিক্ষকের মধ্যে আবারও উত্তপ্ত বাক্য বিনিময় হয়। এ সময় একে অপরকে ‘লজ্জাহীন নারী’ বলে গালিও দেন তারা।

এদিকে, মারামারির সময় অধ্যক্ষকে ওই শিক্ষিকা বলেন, ‘সাহস থাকলে আমাকে মারুন। আপনি এবং আপনার ড্রাইভার কী করবেন? জবাবে অধ্যক্ষ বলেন, ‘এখানো কারও দাদাগিরি চলবে না’।

পরে আহত শিক্ষিকার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন অধ্যক্ষ।

এ বিভাগের অন্যান্য