স্বতন্ত্র প্রার্থীর সমন্বয়কের বাড়িতে ককটেল নিক্ষেপ, অগ্নিসংযোগ

সিলেটের সময় ডেস্ক :

 

নোয়াখালীর সুবর্ণচরে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিনের প্রধান নির্বাচন সমন্বয়কের বাড়িতে ককটেল নিক্ষেপ ও অগ্নিসংযোগের অভিযোগ উঠেছে। শিহাব উদ্দিন শাহিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নোয়াখালী-৪ আসনের প্রার্থী।

আজ শুক্রবার ভোরে উপজেলার চরজুবলি গ্রামের স্বতন্ত্র প্রার্থীর প্রধান নির্বাচন সমন্বয়ক বাহার উদ্দিন খেলনের বাড়িতে এই ঘটনা ঘটে। খেলন সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি।

বাহার উদ্দিন খেলন জানান, বৃহস্পতিবার উপজেলার বিভিন্ন এলাকায় স্বতন্ত্র প্রার্থী শিহাব উদ্দিন শাহিনের ট্রাক প্রতীকে পক্ষে গণসংযোগ ও প্রচারণা শেষে রাতে বাড়িতে ঘুমিয়ে পড়েন। ভোরের দিকে হঠাৎ বাড়ির চারদিকে ককটেল বিস্ফোরণের শব্দে ঘুম ভেঙে যায়। ঘর থেকে দেখেন বাড়ির গেটে আগুন জ্বলছে।

তিনি অভিযোগ করেন, নৌকার প্রার্থী একরামুল করিম চৌধুরীর নির্দেশে এই ককটেল বিস্ফোরণ ও অগ্নি সংযোগে করা হয়েছে।

বঙ্গবন্ধু কন্যা নির্বাচনকে অংশগ্রহণমূলক করার জন্য স্বতন্ত্র প্রার্থী হওয়ার নির্দেশ দিয়েছেন। এভাবে চলতে থাকলে সুষ্ঠু-নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। 

অভিযোগের বিষয়ে জানতে চাইলে নৌকার প্রার্থী একরামুল করিম চৌধুরী বলেন, তিনি এত বড় নেতা নন যে, তার বাড়িতে হামলা হবে। তার কোনো অনুসারী এ ধরনের হামলার সাথে জড়িত নয়।

এ বিষয়ে তিনি কিছুই জানেন না। 

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বাড়ির সামনের একটু খড়ে আগুন এবং সিসিটিভি লেখা একটা লিফলেট পোড়ানো হয়েছে। তবে ককটেল বিস্ফোরণের কোনো আলামত পাওয়া যায়নি। কে বা কাহারা এই ঘটনা ঘটিয়েছে তা তদন্ত চলছে।

এ বিভাগের অন্যান্য