এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় নিহত ৩

সিলেটের সময় ডেস্ক :

 

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ঢাকা-মাওয়া (বঙ্গবন্ধু) এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় তিনজন মারা গেছেন। দাঁড়িয়ে থাকা একটি বিকল ট্রাকের পেছনে চলতি একটি বাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনজন মারা যান। এ সময় আহত হয়েছেন অন্তত আরো ১০ জন।

আজ বুধবার ভোর ৪টার দিকে মহাসড়কের রামের খোলা নামক স্থানে ফ্লাইওভারের ওপর এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে হাসিনা বেগম (৪২) নামে এক যাত্রীর নাম জানা গেলেও অপর দুইজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।আহতদের মধ্যে গুরুতর অবস্থায় চট্টগ্রামের মৃত আব্দুল বাতেন মিয়ার পুত্র লাভলু (৫৫), পটুয়াখালীর মৃত আজহার উদ্দিন তালুকদারের ছেলে মো. মনিরুল ইসলাম (৪৬), মৃত আবু সাত্তার জমাদ্দারের ছেলে মো. জহিরুল ইসলাম (৪৮), বদু ফকির মিয়ার ছেলে মফিজুল ইসলামকে (৪২) ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

হাসাড়া হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা যায়, লাবিবা পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস কুয়াকাটা থেকে ঢাকা যাচ্ছিল। পথে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের রামের খোলা নামক এলাকায় ফ্লাইওভারের ওপর দিয়ে যাওয়ার সময় দাঁড়িয়ে থাকা একটি বিকল মালবাহী ট্রাকের পেছন সজোড়ে ধাক্কা দেয়।

এতে লাবিবা পরিবহন বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে এক্সপ্রেসওয়ের রেলিংয়ের সঙ্গে সজোরে আঘাত লেগে উল্টে যায়। এ সময় দুমড়েমুচড়ে যায় বাসটি। ঘটনাস্থলেই মারা যান তিন যাত্রী। আহত হয় কমপক্ষে ১০ যাত্রী।
হাসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার সিংহ জানান, মালবাহী ট্রাকটি নষ্ট হয়ে যাওয়ায় পথে দাঁড়িয়ে ছিল। পেছন থেকে লাবিবা পরিবহনের বাসটি ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। বাস ও ট্রাক আমাদের হেফাজতে আছে। বেশ কিছু বাসযাত্রী আহত হয়েছেন। তাদের ঢাকায় বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় তিনজন ঘটনাস্থলেই মারা গেছেন।
এ বিভাগের অন্যান্য