দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে সাবেক স্ত্রীর হামলা

সিলেটের সময় ডেস্ক :

 

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় দ্বিতীয় বিয়ে করতে যাওয়ার পথে সাবেক স্ত্রীর হামলার শিকার হয়েছেন শফিকুল ইসলাম (২৫) নামে এক যুবক। হামলায় শফিকুলসহ বরযাত্রীদের তিনজন আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যার দিকে উপজেলার রসুলপুর ইউনিয়নের ফকিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানিয়েছেন, ২০২২ সালের জানুয়ারিতে ফকিরপাড়া গ্রামের জাহাঙ্গীর আলম পাসার মেয়ে পারভীন খাতুনের (২০) সঙ্গে শফিকুল ইসলামের প্রথম বিয়ে হয়। দেনমোহর নির্ধারণ করা হয় ৪ লাখ টাকা। আড়াই বছর দাম্পত্য জীবন কাটানোর পর শফিকুল তিন মাস আগে পারভীনকে তালাক দেন, তবে দেনমোহরের টাকা পরিশোধ না করেই তিনি দ্বিতীয় বিয়ের প্রস্তুতি নিচ্ছিলেন।

শফিকুলের দ্বিতীয় বিয়ে জামালপুর ইউনিয়নের পাতিল্যাকুড়া-চকদাড়িয়া গ্রামের এক নারীর সঙ্গে ঠিক হয়। শুক্রবার সন্ধ্যায় তিনি বরযাত্রী নিয়ে মাইক্রোবাসে বিয়ের উদ্দেশ্যে রওনা দেন। পথে ফকিরপাড়া এলাকায় সাবেক স্ত্রী পারভীন খাতুন ও তার পরিবারের সদস্যরা লাঠিসোটা নিয়ে তাদের ওপর হামলা চালান। শফিকুলসহ বরযাত্রীদের গাড়ি থেকে নামিয়ে মারধর করা হয়। এতে শফিকুলসহ তিনজন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শফিকুলকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পারভীন খাতুন জানান, শফিকুল তাকে তালাক দেওয়ার পর দেনমোহরের ৪ লাখ টাকা পরিশোধ করেননি। টাকা না দিয়ে তিনি দ্বিতীয় বিয়ে করতে যাচ্ছিলেন। তাই তিনি শফিকুলের পথরোধ করেন।

এ বিষয়ে সাদুল্লাপুর থানার উপপুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম গণমাধ্যমকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে বর শফিকুল ইসলামকে উদ্ধার করে থানা নেওয়া হয়েছে। বরসহ অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিভাগের অন্যান্য