খিদের চোটে যে কাণ্ড ঘটালেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক ঃ

 

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ উপবাসে আছেন। অন্যদিকে স্ত্রীর প্রতি ভালোবাসার টানে অভিনেতা ভিকি কৌশলও উপবাস থাকলেন। স্ত্রীকে সঙ্গ দিলেন তিনি। স্ত্রীর মঙ্গল কামনায় ভিকিও সকাল থেকে কিছু খাননি। ক্যাটরিনাকে বলতে হয়নি। স্বেচ্ছায় এই কাজ করেছিলেন এ অভিনেতা। স্বামীর কাণ্ড দেখে মুগ্ধ হয়েছিলেন ক্যাটও। করভা চৌথের বেশ কিছু ছবিও ভাগ করে নিয়েছিলেন ক্যাটরিনা ও ভিকি। সেই ছবি সামাজিকমাধ্যমে দেখে মুগ্ধ হয়েছিলেন তাদের ভক্ত-অনুরাগীরাও। কিন্তু সন্ধ্যা পেরোতেই খিদের চোটে যা কাণ্ড ঘটালেন ক্যাটরিনা কাইফ, তা বলার অপেক্ষা রাখে না।

আনন্দবাজারের এক সাক্ষাৎকারে অভিনেতা ভিকি কৌশল জানালেন, কথায় কথায় গুগলকে প্রশ্ন করেন তার স্ত্রী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। কিন্তু চাঁদের দেখা দেওয়ার সঠিক সময় যে গুগলেরও জানা নেই, ক্যাটরিনাকে জানিয়েছিলেন তিনি। অভিনেতা তার স্ত্রীকে বলেছিলেন—এমন নয় যে, আমি ডাকলেই চাঁদ দেখা দেবে। চাঁদ যখন আসার, তখনই আসবে। সাড়ে ৮টা পর্যন্ত ক্যাটরিনা শান্ত ছিল। কিন্তু তার পরেই বলতে থাকে— খিদে পেয়েছে।

‘চাঁদ কেন আসে না আমার ঘরে…’ রাঘব চট্টোপাধ্যায়ের কণ্ঠে এই গান সবারই শোনা। কিন্তু একবার এই একই অভিজ্ঞতা হয়েছিল ক্যাটরিনা কাইফের। চাঁদের অপেক্ষায় হাপিত্যেশ করে বসেছিলেন অভিনেত্রী। গুগলকে প্রশ্ন করেছিলেন— কখন চাঁদের দেখা পাওয়া যাবে। গুগলও সদুত্তর দিতে পারেনি। তার পর কী করেছিলেন তিনি, তা প্রকাশ্যে আনলেন ভিকি কৌশল।

এর আগে ২০২৩-এর করভা চৌথ ব্রত পালন করেছিলেন ক্যাটরিনা। সূর্যাস্ত থেকে উপবাসে থাকতে হয়। চাঁদ দেখার পরেই উপবাসে ইতি। ক্যাটরিনা বিয়ের পর এই নিয়ম পালন করছিলেন। কিন্তু অভিনেত্রীর জন্য এই নিয়ম নাকি মোটেই খুব সহজ ছিল না। ক্যাটরিনা সময় গুনছিলেন— কখন আসবে চাঁদ। গুগল তাকে উত্তর দেয়, রাত সাড়ে ৮টার সময় নাকি চাঁদ দেখা যাবে। কিন্তু সাড়ে ৮টা বেজে গেলেও চাঁদের হদিস নেই।

এ বিভাগের অন্যান্য