মাঝরাতে ইংলিশ গান গেয়ে প্রশংসিত ফারিণ

বিনোদন ডেস্ক ঃ

 

অভিনয়ে তিনি বরাবরই প্রশংসিত। একের পর এক কাজ করে মন জয় করছেন দর্শকদের। উপহার দিচ্ছেন ভিন্ন ভিন্ন কাজ। তবে শুধু অভিনয়ই নয়, গানেও বেশ ভালো তাসনিয়া ফারিণ।

এর আগে তাহসানের সঙ্গে দ্বৈত গান গেয়ে বেশ প্রশংসিত হয়েছিলেন। এবার ইংলিশ গান ‘জেলাসি’ গেয়েও প্রশংসা কুড়ালেন অভিনেত্রী।
 

প্রথমবারের মতো হানিফ সংকেতের ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে সংগীতশিল্পী তাহসান খানের সঙ্গে গান গেয়েছিলেন ফারিণ। পেশাদার সংগীতশিল্পী না হয়েও তাহসানের সঙ্গে খুব চমৎকারভাবেই গানটি গেয়েছিলেন ফারিণ।

এরপর তা ভক্তদের কাছে ব্যাপক প্রশংসিত হয়েছে। তবে এরপর লন্ডনের একটি মঞ্চে সেই গানটি গেয়ে বেশ তোপের মুখে পড়েন ফারিন। মঞ্চে সেই গান বেসুরো গাওয়ার কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ বিদ্রুপ করা হয় অভিনেত্রীকে। এবার খালি গলায় ইংলিশ গান ‘জেলাসি’ গেয়ে আবারও মন জয় করলেন অনুরাগীদের।
সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে গায়ক ল্যাব্রিন্থ-এর ‘জেলাসি’ গানটি ফারিণ গেয়ে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে খোলা চুলে নিভো নিভো আলোর মাঝে একরাশ বিষণ্নতা নিয়ে গানটি গাইছেন অভিনেত্রী। আর সেই পোস্টের কমেন্ট বক্সে একের পর এক প্রশংসামুলক মন্তব্য ভেসে আসছে।

এক অনুরাগী লিখেছেন, ‘দারুণ কণ্ঠ। দারুণ গেয়েছেন।

’ অপর একজন লিখেছেন, ‘মন ভরে গেল শুনে। দারুণ গেয়েছেন।’ অন্য একজন লিখেছেন, ‘মিষ্টি কণ্ঠ আপনার।’ কেউ আবার বাংলা গান গাওয়ার পরামর্শ দিয়ে লিখেছেন, ‘আমরা বাংলাদেশের মানুষ, ইংরেজি গান বুঝি না। দয়া করে বাংলাতে গান গাইবেন।’ 

তাসনিয়া ফারিণকে সর্বশেষ দেখা গেছে ওয়েব সিরিজ ‘চক্র’-এ। ২০০৭ সালের ১১ই জুলাই ময়মনসিংহ পৌরসভার কাশর এলাকার ইটখলায় রেললাইনে এক পরিবারের ৯ জন ট্রেনের নিচে পড়ে আত্মহত্যা করে। যে ঘটনায় গোটা দেশে আলোড়ন সৃষ্টি হয়। সেই পরিবারের সুইসাইডের ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে সিরিজটি নির্মাণ করেছেন ভিকি জাহেদ। যা ওটিটি প্ল্যাটফরম আইস্ক্রিনে। এতে ফারিণের সঙ্গে আরো রয়েছেন তৌসিফ মাহবুব।

এ বিভাগের অন্যান্য