মাহির নাচ দেখে দর্শক বললেন, এইবার নমিনেশন কনফার্ম

বিনোদন ডেস্ক ঃ

 

নেটদুনিয়ায় ভাইরাল চিত্রনায়িকা মাহিয়া মাহির একটি নাচের ভিডিও। দেড় মিনিটের ভিডিওতে- শরীরচর্চার মতো কসরত করছেন নাচের মুদ্রায়। কখনো আবার নিজেকে আবেদনময়ী রূপে উপস্থাপন করছেন। ভিডিওতে তার এমন অঙ্গভঙ্গি কারো কাছে আবার হাসির খোরাকও হয়েছে। ভিডিওতে মাহির পরনের ছিল সাদা শার্ট ও কালো প্যান্ট।

মাহির নাচের ভিডিওটি ইতিমধ্যেই খণ্ড খণ্ড করে ট্রল বানিয়েছে নেটিজেনরা। যা এখন দাপিয়ে বেড়াচ্ছে নেটদুনিয়া। চলছে তুমুল আলোচনা-সমালোচনাও। এর মধ্যেই মাহি হাজির হয়েছেন নতুন আরও একটি নাচের ভিডিও নিয়ে। তবে এবার আর শার্ট-প্যান্ট পরে নয়, দর্শকদের সামনে এসেছেন শাড়িতে। দেড় মিনিটের ভিডিওতে আবেদনময়ী রূপে হাজির হয়েছেন অগ্নিকন্যা’খ্যাত এই চিত্রনায়িকা। তবে এবার তাকে শরীরচর্চার মতো নাচের মুদ্রায় দেখা যায়নি।

নতুন নাচের ভিডিওটি প্রকাশ করে মাহি বলেছেন, ‘এভাবেই নেচে নেচে আমি ফটোশুট করি।’

তার পোস্টে একজন মন্তব্য করেছেন, ‘এইবার নমিনেশন কনফার্ম, শুধু দলটা পালটাতে হবে।’

অন্য একজন লিখেছেন, ‘আগের নাচের ভিডিওতে অনেক পজিশন শিখলাম প্রিয় মাহি।’

আরেক জনের মন্তব্য এমন- ‘আপু আপনাকে পপ তারকা মতো লাগে। আপনার মতো সবাইকে নাচতে খুব কমই দেখি। আপনার প্রোফাইল পিকটা অসাধারণ। আমেরিকা পপ তারকা থেকেও অসাধারণ।’ এমন অসংখ্য মন্তব্য পড়েছে ভিডিওটি ঘিরে। তবে এবার নেতিবাচক মন্তব্য নেই বললেই চলে। নেটিজেনরা মাহির নাচের প্রশংসা করেছে। আর নায়িকাকেও দেখা গেছে মন্তব্যের উত্তর দিতে।

এ বিভাগের অন্যান্য