কোম্পানীগঞ্জে মাদক সম্রাট রজব আলী গ্রে-ফ-তা-র

সিলেটের সময় ডেস্ক :

 

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ থেকে পিকআপ সহ ২ হাজার ৪ শ’ ২৯ বোতল ভারতীয় মদ আটকের মামলার প্রধান আসামি রজব আলী (৪৫) কে আটক করেছে পুলিশ।

শনিবার (২৫ নভেম্বর) বিকাল ৫ টায় ভোলাগঞ্জ বাজার থেকে তাকে গ্রেফতার করেন এএসআই কাঞ্চন চক্রবর্তী সহ সঙ্গীয় ফোর্স।

পুলিশ জানায়, ২১ নভেম্বর ভোরে একটি পিকআপ সহ ৫০ লক্ষ ২০ হাজার টাকার ভারতীয় মদ আটক করা হয়। এই মদের মালিক হিসেবে রজব আলীকে প্রধান আসামি করে মামলা করে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। রজব আলী উপজেলার সীমান্তবর্তী নারাইনপুর গ্রামের বাসিন্দা। তার পিতার নাম মৃত খোয়াজ আলী। এর আগেও মাদক মামলায় একাধিকবার গ্রেফতার হয়েছিল সে।

স্থানীয়সূত্র জানায়, রজব আলীর বাড়ি সীমান্তবর্তী হওয়ায় সে দীর্ঘদিন থেকে মাদক ব্যবসায়ের সাথে জড়িত রয়েছে। তার বাড়ির পাশে ভারতীয় সীমান্তে কাটাতারের বেড়া না থাকায় অবাধে ভারতে যাতায়াত করতে পরত সে। যোগাযোগ ব্যবস্থা ভালো না থাকায় আইনশৃঙ্খলা বাহিনীরও যাতায়াত ছিল খুবই কম। সেই সুযোগ কাজে লাগিয়ে গড়ে তুলে মাদকের রাজ্য। প্রতিরাতে তার বাড়ি থেকে আশপাশের এলাকায় মাদক সাপ্লাই দিত সে। রাতভর মোটরসাইকেল দিয়ে বিভিন্ন জায়গায় সে মাদক পৌছে দিতো। এ ছাড়াও এলাকার যুবকদের সে প্রতিরাতে ১হাজার টাকায় মজুরি দিয়ে মাদক বহন করাতো। তারা ভারতের সীমান্ত থেকে বাংলাদেশে তার গোপন আস্তানায় কাধে করে নিয়ে আসত। সেখান থেকে সে বিভিন্ন জায়গায় সাপ্লাই দিত।

কোম্পানীগঞ্জ থানার ওসি হিল্লোল রায় আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, পিকআপ সহ ২৪২৯ বোতল ভারতীয় মদ আটকের মামলার আসামি রজব আলীকে শনিবার বিকালে গ্রেফতার করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য