কানাইঘাটে ধান কাটতে গিয়ে বজ্রপাতে নিহত ১

সিলেটের সময় ডেস্ক :

 

সিলেটের কানাইঘাটে বুরো ধান কাটাতে গিয়ে বজ্রপাতে এক বর্গাচাষি নিহত ও দুইজন গুরুত্বর আহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার দিঘীরপার পূর্ব ইউনিয়নের শফিক হাওরে ঘটনাটি ঘটেছে।

নিহত বর্গাচাষি দক্ষিণ কুয়রের মাটি মৃত আব্দুস সালামের পুত্র বাবুল আহমদ (৪৮) ও বজ্রপাতে জলসে গিয়ে গুরুত্বর আহত হয়েছেন নিহত বাবুল আহমদের ভাতিজা ফাহিম আহমদ (১৭) ও মানিকপুর গ্রামের বাবু বিশ্বাসের ছেলে প্রদিপ বিশ্বাস (২০)।

নিহতের স্বজন ও স্হায়ীরা জানান, দুপুর ১২টার দিকে বাবুল আহমদ স্হানীয় শফিক হাওয়রে বর্গা জমিতে বুরো ধান কাটতে যান এ সময় তার সাথে ছিল ভাতিজা ফাহিম আহমদ ও প্রদীপ বিশ্বাস সহ দুইজন। হটাৎ করে প্রচন্ড বজ্রপাত এসে তাদের উপর পড়লে জ্বলসে গিয়ে গুরুত্ব আহত হন তারা। খবর পেয়ে স্হানীয় লোকজন ধানকাটা জমি থেকে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে।এ সময় কর্তব্যরত চিকিৎসকগন বাবুল আহমদকে মৃত ঘোষণা করেন। জলসে গিয়ে গুরুত্ব আহত ফাহিম ও প্রদীপ বিশ্বাসকে তাৎক্ষণিক চিকিৎসকরা সিলেট এমওজি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। নিহতের লাশ কানাইঘাট থানায় নিয়ে আসার পর আইনি প্রক্রিয়ার মাধ্যমে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

স্হায়ী ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী ও নিহতের বাবুল আহমদের ওয়ার্ডের ইউপি সদস্য সাহাব উদ্দিন জানান,পরিবারের একমাত্র উপার্জন কারী ব্যাক্তি ছিলেন বজ্রপাতে নিহত বাবুল আহমদ। এই অসহায় পরিবারের পাশে সবাইকে দাড়ানোর জন্য তারা আহবান করেন।

এ বিভাগের অন্যান্য