দুই পক্ষের সংঘর্ষে আহত ১০, বাড়িঘর ও দোকানপাট ভাঙচুর

সিলেটের সময় ডেস্ক :

 

ফরিদপুরের সালথায় আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। এ সময় ভাঙচুর করা হয়েছে কয়েকটি বাড়ি ও দোকানপাট। আহতদের মধ্যে কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার সকালে উপজেলার সিংহপ্রতাব এলাকার বুড়িদিয়া বাজার এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

 

স্থানীয় লোকজন জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিংহপ্রতাব গ্রামের সাবেক ইউপি সদস্য ইব্রাহিম মোল্যার সঙ্গে পাশের বাগাটগট্টি গ্রামের মুনাম কাজীর মধ্যে বিরোধ চলছে। এই বিরোধের জেরে গত শুক্রবার সন্ধ্যায় বুড়িদিয়া বাজার থেকে মুনাম কাজীর সমর্থক শাহিন খানকে মারধর করে ইব্রাহিমের সমর্থকরা। বিষয়টি নিয়ে রাতভর উভয় পক্ষের মধ্যে উত্তেজনা চলে। এক পর্যায়ে গতকাল শনিবার সকালে উভয় পক্ষের লোকজন লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

 

সংঘর্ষ চলাকালে বুড়িদিয়া বাজারে বাদশা মোল্যার দুটি, আজিজ শেখের একটি ও নান্নু মোল্যার একটি দোকান ভাঙচুর করা হয়েছে। অন্যদিকে দুটি বাড়িতেও হামলা চালানো হয়। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। তাদের মধ্যে কয়েকজনকে ফরিদপুর শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

সালথা থানার ওসি মোহাম্মাদ ফায়েজুর রহমান কালের কণ্ঠকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষ-ভাঙচুরের ঘটনায় জড়িত চারজনকে আটক করেছে পুলিশ।

এ বিভাগের অন্যান্য