গোলাপগঞ্জে ভারতীয় চিনিসহ ২ চোরাকারবারি গ্রেপ্তার

সিলেটের সময় ডেস্ক :

 

সিলেটের গোলাপগঞ্জে ১৮৬ বস্তা ভারতীয় চিনি সহ ২ চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে পৌর শহরের জালালাবাদ গ্যাসফিল্ডের সামনে সিলেট-জকিগঞ্জ সড়কে চেকপোস্ট বসিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় চিনি বহণের কাজে ব্যবহৃত একটি ট্রাক গাড়িও জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানার মুজাফফরপুর গ্রামের মোহাম্মদ হাসন আলী শেখের পুত্র মোঃ সবুর আলী শেখ (৩৫) ও একই গ্রামের মোহাম্মদ হোসেন আলী শেখের পুত্র মোহাম্মদ কাউসার আলী শেখ(২৫)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত সাড়ে ১০টার দিকে পৌর শহরে সিলেট-জকিগঞ্জ সড়কে পুলিশের একটি টিম চেকপোস্ট বসিয়ে শুল্ক ও কর ফাঁকি দিয়ে অবৈধভাবে ১৮৬ বস্তা চিনি নিয়ে যাওয়া সময় এই দুই আসামীকে গ্রেপ্তার করেন। এসময় চিনি বহণের কাজে ব্যবহৃত ১টি ট্রাক (বগুড়া-ট-১১-০৭৫০) জব্দ করা হয়।

এরপর পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা জানায়, পলাতক আসামি আব্দুল হক ও আলম নামে দুই চোরাকারবারির মাধ্যমে শুল্ক ও কর ফাঁকি দিয়ে ভারতীয় চিনি সংগ্রহ করে সিলেট শহরের বিভিন্ন স্থানে বাজারজাত করে।

এ ঘটনায় জড়িত আসামীদের বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানার এসআই ফায়াজ উদ্দিন ফয়েজ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে গোলাপগঞ্জ মডেল থানার একটি মামলা (মামলা নং-১৮, তারিখ-৩০/০৯/২৩ইং)

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ পলাতক আসামীদের গ্রেপ্তার করার চেষ্টা অব্যাহত রেখেছে।

এ বিভাগের অন্যান্য