দাঁড়িয়ে থাকা কাভার্ড ভ্যানে পিকআপের ধাক্কা, দুই ব্যবসায়ীর মৃত্যু

সিলেটের সময় ডেস্ক :

 

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দাঁড়িয়ে থাকা কাভার্ড ভ্যানের সঙ্গে পিকআপের ধাক্কায় দুই ব্যবসায়ী নিহত হয়েছেন। একই ঘটনায় অন্তত আরো দুজন আহত হয়েছেন। গতকাল ভোর ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুয়েত প্লাজার সামনে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন কাঁচপুর হাইওয়ে থানার শিমরাইল ক্যাম্পের ইনচার্জ টিআই এ কে এম শরফুদ্দিন।

নিহতরা হলেন- কুমিল্লার মেঘনার মৃত জগেশ চন্দ্র দাশের ছেলে চিন্তা চন্দ্র দাশ (৬০) এবং একই এলাকার জোতিষ চন্দ্র দাশের ছেলে রামপ্রদ চন্দ্র দাশ (৪০)। নিহত দুজনই মাছ ব্যবসায়ী ছিলেন। 

পুলিশ জানায়, মাছ কেনার উদ্দেশ্যে একটি পিকআপ ভ্যানযোগে কুমিল্লা থেকে পাঁচ-ছয়জন মাছ ব্যবসায়ী যাত্রাবাড়ীর দিকে যাচ্ছিলেন। ভোর পৌনে ৫টার দিকে পিকআপটি সিদ্ধিরগঞ্জের কুয়েত প্লাজার সামনে পৌঁছে।

এ সময় মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ড ভ্যানের পেছনে ধাক্কা দেয় ওই পিকাপভ্যানটি। ফলে পিকআপ ভ্যানটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই এক মাছ ব্যবসায়ী মারা যান। চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মঙ্গলবার সকালে আরেক মাছ ব্যবসায়ী মারা যান।
এ বিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার শিমরাইল ক্যাম্পের পরিদর্শক টিআই এ কে এম শরফুদ্দিন জানান, এ ঘটনায় দুজন মাছ ব্যবসায়ী নিহত ও আরো দুজন আহত হয়েছেন। আহতরা চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করে থানায় রাখা হয়েছে। পিকআপ ভ্যান ও কাভার্ড ভ্যানের চালকদ্বয় পালিয়ে গেছে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য