চুনারুঘাট সীমান্তে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

সিলেটের সময় ডেস্ক :

 

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সীমান্ত এলাকায়   ৪০০ পিস ইয়াবাসহ রাসেল মিয়া (২৭) নামে এক  যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ । গ্রেপ্তার  রাসেল উপজেলার গাজিপুর ইউনিয়নের ভারত সীমান্তবর্তী  গোবরখলা গ্রামের খেলু মিয়ার ছেলে।

শুক্রবার দুপুরে এ তথ্য নিশ্চিত করে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ ওসি রাশেদুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি  ভারত সীমান্তবর্তী  এলাকা থেকে ভোর সকালে   মাদকের  বিশাল একটি  চালান পাচার করা হবে।

এমন সংবাদের ভিত্তিতে (২২ সেপ্টেম্বর)  শুক্রবার ভোর সকালে   থানার উপপরিদর্শক এসআই লিটন রায়ের নেতৃত্বে  এএসআই মনির ও এএসআই উত্তম কুমার ঘোপ সহ একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে গোবরখলা রাসেলের বাড়িতে অভিযান চালান। এসময়  তার বসত ঘরে লুকায়িত  ৪০০ পিস   ইয়াবাসহ রাসেলকে গ্রেপ্তার করা হয়। পরে তার  বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃত রাসেলের ভারত সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে চুনারুঘাট সহ জেলার বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাসেল মাদক ব্যবসার কথা স্বীকার করেছে।  জব্দকৃত মাদকের সিজার মূল্য ১লাখ ৪০ হাজার টাকা বলে জানাগেছে।

এ বিভাগের অন্যান্য