শাবিপ্রবিতে জিয়া পরিষদের উদ্বোধনী সভা

সিলেটের সময় ডেস্ক :

 

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) প্রথমবারের মতো গঠিত জিয়া পরিষদের উদ্বোধনী সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিলেটের স্থানীয় একটি হল রুমে অনুষ্ঠানটি সম্পূর্ণ হয় বলে জানান সংগঠনটির প্রচার সম্পাদক অধ্যাপক ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানে জিয়া পরিষদের সভাপতি অধ্যাপক ড. মো: আশরাফ উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ড. খালিদুর রহমানের সঞ্চালনায় উপস্থিত সদস্যবৃন্দ মুক্ত আলোচনার পাশাপাশি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কর্মময় জীবনী ও বিভিন্ন অবদান সবিস্তর তুলে ধরেন। এসময় সংগঠনটির সভাপতি ড. মো: আশরাফ উদ্দিন বলেন, ” সদস্যবৃন্দের মূল্যবান পরামর্শ এবং অংশগ্রহণই শাবিপ্রবি জিয়া পরিষদকে অভীষ্ট লক্ষ্যে পৌঁছাতে সহায়তা করবে”।

উদ্বোধনী সভায় সংগঠনটির সহ-সভাপতি অধ্যাপক ড. শাহ মোঃ আতিকুল হকের তত্ত্বাবধানে ‘ প্রেসিডেন্ট জিয়াউর রহমান: এ ভিশনারি লিডার ইন কম্বাটিং ক্লাইমেট চেঞ্জ’ শীর্ষক একটি সেমিনার যথাসম্ভব দ্রুততার সাথে নিকট ভবিষ্যতে আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়। কমিটির সভা শেষে ক্বারী মাওলানা শামছুল হকের পরিচালনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়৷ এতে জিয়াউর রহমানের রুহের মাগফিরাত এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়৷

এ বিভাগের অন্যান্য