চার শব্দে পাকিস্তানের বিপক্ষে কোহলির সেঞ্চুরি উদযাপন আনুশকার

বিনোদন ডেস্ক ঃ

 

পাকিস্তানকে প্রতিপক্ষ হিসেবে পেলেই ব্যাট হাতে জ্বলে ওঠেন বিরাট কোহলি। সেঞ্চুরি হোক বা না হোক, তার ব্যাট থেকে রান আসে। গতকাল সোমবার এশিয়া কাপের মঞ্চে পাকিস্তানের বিপক্ষে বিধ্বংসী সেঞ্চুরি হাঁকিয়েছিলেন কোহলি। ৯৪ বলে ১২২* রানের অপরাজিত সেই ইনিংস নিয়ে সোশ্যাল মিডিয়ায় উচ্ছাস প্রকাশ করেছেন তার সহধর্মীনী আনুশকা শর্মা।

 

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করে আনুশকা লিখেছেন, ‘সুপার নক, সুপার গাই’। ছবিতে দেখা যাচ্ছে, সেঞ্চুরিের পর দুই হাত উপরে তুলে উল্লাস করছেন কোহলি। মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছিল আনুশকার সেই স্টোরি। গত রবিবার পাকিস্তানের বিপক্ষে ম্যাচটি বৃষ্টিতে বন্ধ হওয়ার সময় ৮* রানে অপরাজিত ছিলেন কোহলি।

সোমবার রিজার্ভ ডেতে ক্যারিয়ারের ৪৭ নম্বর সেঞ্চুরি তুলে নিতে ভুল করেননি। তার সেঞ্চুরির দিনে ভারত জিতেছে ২২৮ রানের রেকর্ড ব্যবধানে। 

ক্রিকেট দুনিয়ায় আলোচিত জুটি কোহলি-আনুশকা। বলিউড-ক্রিকেটের এই জুটি এমনিতেই সবসময় আলোচনায় থাকেন।

দুজনেই নিজেদের সুন্দর সময়গুলোর ছবি/ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভক্তদের সঙ্গে ভাগ করে নেন। সবচেয়ে বড় কথা, মাঝে দীর্ঘ সময় বিরাট কোহলি বড় ইনিংস খেলতে পারছিলেন না; তখন তার হয়ে ব্যাট ধরেছিলেন আনুশকা। পাশে থেকেছেন বন্ধুর মতো। সেই বিরাট কোহলি এখন ফের দারুণ ফর্মে ফিরেছেন। এমন দিনে আনুশকা কি চুপ থাকতে পারেন?
এ বিভাগের অন্যান্য