তাহিরপুরে ৬বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

সিলেটের সময় ডেস্ক :

 

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ৬বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। গত শনিবার রাতে উপজেলা উত্তর শ্রীপুর ইউনিয়নের লামাকাটা গ্রামের ঘটনাটি ঘটে।

এই ঘটনার পর থেকে অভিযুক্ত মুরশিদ মিয়ার আত্নীয় স্বজন ও স্থানীয় ইউপি সদস্যরা ঘটনাটি সুষ্ঠু বিচার করে দিবেন বলে কাল ক্ষেপন করায় শিশুর পিতা মফিজ মিয়া বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলার সত্যতা নিশ্চিত করেছে তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ ইফতেখার হোসেন।

মামলা ও শিশুর পিতা জানায়,গত মঙ্গলবার এশার আজানের পর তিনি ছেলে মেয়েদের কে রাতের খাবার খাওয়ানোর পর তিনি বাড়ি থেকে সামাম্য দূরে দোকানে যান। কিছুক্ষন পর বাড়ি ফিরে এসে দেখেন ঘরের বাতি নেবানো বাতি জ্বালিয়ে দেখেন বিছানায় মেয়ে নেই। অনেক ডাকাডাকি করার পর বাড়ি পিছন থেকে মেয়েটি চিৎকার দিলে তিনি দৌড়ে সেখানে যাওয়ায় সাথে জঙ্গলবাড়ি গ্রামের উমর আলীর ছেলে মুরশিদ মিয়া(১৮) দৌড়ে সেখান থেকে পালিয়ে যায়। পরে মেয়েকে বিবস্ত্র অবস্তবতায় বাড়িতে এনে বিষয়টি গ্রামের বাসিন্দাদের জানান।

শিশু পিতা জানান,আমি গরীব ও নিরীহ মানুষ। বিচার চেয়েও বিচার পাইনি। গ্রামের মেম্বার ও স্থানীয় বাসিন্দারা সুষ্ঠু বিচার করবে বলে জানায় কিন্তু বিচার পাইনি। তাই থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। আমি আমার মেয়ের সাথে এই জগন্য কাজের বিচার চাই। তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ ইফতেখার হোসেন জানান,লিখিত অভিযোগ পেয়েছি, এই বিষয় তদন্ত কার্যক্রম চলছে।

এ বিভাগের অন্যান্য