অভিনয় ছেড়ে রাজনীতিতে পা দেওয়ার গুঞ্জন সামান্থার

বিনোদন ডেস্ক ঃ

 

দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভু যখন অভিনয় দিয়ে তার ভক্তদের মাতিয়ে রেখেছেন, ঠিক এমন সময় মিডিয়ায় ছড়িয়ে পড়েছে নতুন গুঞ্জন। শোনা যাচ্ছে— খুব শিগগির রাজনীতিতে যোগ দিচ্ছেন এ হার্টথ্রব নায়িকা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদন থেকে জানা যায়, কিছু দিন আগে অভিনয় থেকে বিরতি নেওয়ার ঘোষণা দিয়েছিলেন সামান্থা। তার রেশ না কাটতেই এখন রাজনীতি নিয়ে আলোচনায় তিনি।

সর্বশেষ খুশি সিনেমায় অভিনয় করতে দেখা যায় সামান্থাকে। তেলেগু এ সিনেমায় অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগতভাবে ওই রাজ্যের গরিব কৃষকদের পাশে দাঁড়াতেও দেখা গেছে সামান্থাকে।

ওই রাজ্যের হাতে বোনা সুতির পোশাক ও শাড়ি প্রমোট করতেও দেখা গেছে অভিনেত্রীকে। এ ছাড়া তেলেঙ্গানা সরকারের বিভিন্ন কর্মসূচিতেও নিয়মিত অংশ নিতে দেখা যাচ্ছে সামান্থাকে।

আর তাই গুঞ্জন আরও জোরালো হয়ে উঠেছে মিডিয়ায়। এদিকে নায়িকা বিদেশ থেকে কেবলই বিরল রোগ মায়োসাইটিসের চিকিৎসা করে ভারতে ফিরেছেন। শারীরিক অবস্থা পুরোপুরি এখনো সুস্থ নয় তার। অভিনয় ক্যারিয়ারে তাকালে এখনো বেশ কয়েকটি সিনেমা হাতে রয়েছে দক্ষিণী এই স্টারের।

অভিনয় ক্যারিয়ার, শারীরিক অসুস্থতা সামলিয়ে আবার রাজনীতিতে কীভাবে সময় দেবেন অভিনেত্রী, তা এখনো প্রশ্নবিদ্ধ। তাই নেটিজেন আর সামান্থা ভক্তরা মনে করছেন, সঠিক সময়েই জানা যাবে, কোন দিকে মন দেবেন লাস্যময়ী এ দক্ষিণী অভিনেত্রী?

এ বিভাগের অন্যান্য