ছাতকে বিশেষ অভিযান: উদ্ধার দেশীয় অস্ত্রসস্ত্র

সিলেটের সময় ডেস্ক :

 

ছাতকের বিভিন্ন স্থানে বিশেষ অভিযানে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসস্ত্র উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ আগষ্ট) রাতে জাউয়া ইউনিয়ের কাইতকোনা, লক্ষনসোম এবং কোনাপাড়া গ্রামে জেলা পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ্’র দিকনির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) আবু সাঈদ’র তদারকিতে ছাতক উপজেলায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

ছাতক দোয়ারা সার্কেলের সহকারী পুলিশ সুপার রণজয় চন্দ্র মল্লিক ও ছাতক থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ্ আলমের নেতৃত্বে থানা পুলিশের একাধিক টিম ছাতক থানাধীন জাউয়া বাজার ইউনিয়নের বিভিন্ন এলাকায় দিবাগত রাত ১টা থেকে ভোর ৫টা পর্যন্ত বিশেষ সাঁড়াশি অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালে বাঁশের লাঠি ১৯২টি, লোহার ফিকল/পাইপ ৩২টি, ঢাল ০৫টি, হিলমেট ০৬টি, রামদা ০৩টি, বাঁশের টেটা ২৩টি, লোহার সুরকি ১৬৫টি, লোহার কাতরা ৩২টি, লোহার বল্লম ৩৮টি পরিত্যক্ত অবস্থায় উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

অভিযানে ছাতক থানা (তদন্ত) আরিফুল আলম, এসআই এস এম মাইনুল ইসলাম, এসআই মোখলেছুর রহমান, এসআই জাহাঙ্গীর আলম, এসআই গোলাম ফাত্তাহ মুর্শেদ চৌধুরী, এসআই গোলম সারোয়ার, এসআই কামাল উদ্দিন, এএসআই সোলাইমান, এএসআই রিপন বাবু সহ অন্যান্য অফিসার ও ফোর্সসহ পরিচালনায় উপস্থিত ছিলেন।

ছাতক দোয়ারা সার্কেলের সহকারী পুলিশ সুপার রণজয় চন্দ্র মল্লিক জানান, ছাতক থানা এলাকায় যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা রোধসহ অপরাধ দমনের উদ্দেশ্যে উক্ত বিশেষ অভিযান পরিচালনা করা হয়। জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে এধরনের বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

এ বিভাগের অন্যান্য