চুনারুঘাটে অজ্ঞান পাটির আরও দুই সদস্য গ্রেপ্তার

সিলেটের সময় ডেস্ক :

 

হবিগঞ্জের বাহুবলের মিরপুর এলাকায় অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির দুই সদস্যকে গ্রেপ্তার করেছে চুনারুঘাট থানা পুলিশ ।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের ভূগলী গ্রামের লাল মিয়া চৌধুরীর পুত্র লিটন মিয়া চৌধুরী (২৮) ও একই উপজেলার তার সহযোগী লামাতাশি ইউনিয়নের দ্বিমুড়া এলাকার শের আলীর পুত্র মো: শাহ মোস্তফা (২৩)। গ্রেপ্তার দুজন অজ্ঞান পার্টির সদস্য বলে দাবি করেছে পুলিশ ।

গ্রেপ্তারকৃতদের বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে ৩১ জুলাই দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানার পুলিশ পরিদর্শক তদন্ত গোলাম মোস্তফার নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করেন ।

পুলিশ জানায় গ্রেপ্তারকৃত লিটন ও মোস্তফার অন্যতম সহযোগী অলিন মিয়া ও রিয়াজুল হক নামে দুইজনকে গত ২৯ জুলাই রাতে চুরির সরঞ্জাম সহ উপজেলার উবাহাটা ইউনিয়নের শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তাদের দেয়া তথ্য অনুযায়ী লিটন ও মোস্তফাকে গ্রেপ্তার গ্রেপ্তার করা হয়। পরে একই মামলায় তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে আদালত সোপর্দ করা হয় । গ্রেপ্তারকৃত অলিন মিয়া (২৮) বাহুবল উপজেলার লামাতাশি ইউনিয়নের রফিক মিয়ার পুত্র ও রিয়াজুল হক (৩১) একই এলাকার আব্দুল হাইর পুত্র। এরআগে গত ২০ জুলাই পৌর শহরের উত্তর বড়াইল দুই বাসায় নারী ও শিশু সহ ৮ সদস্যকে চেতনা নাশক স্প্রে দিয়ে অজ্ঞান করে টাকা-পয়সা ও স্বর্ণালংকার লোট করে নেয় অজ্ঞান পাটি । এঘটনায় পৌর শহরের বাসিন্দা আব্দুল হাই জিতা অজ্ঞাতনামা আসামি করে চুনারুঘাট থানায় মামলা করেন। এর পর থেকে পুলিশ অজ্ঞান পার্টিরচক্রকে গ্রেফতার করতে চুনারঘাট সহ জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন । পুলিশের চলমান বিভিন্ন অভিযানে এ পর্যন্ত ওই মামলায় পুলিশ ছয়জনকে গ্রেফতার করলেও চুরি হওয়া মালামাল এখনও উদ্ধার হয়নি।

থানার অফিসার ইনচার্জ ওসি রাশেদুল হক দাবী করে বলেন, আটককৃত ৪ সদস্য গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে তাদের তথ্যমতে আমরা অভিযান অব্যাহত রেখেছি। আশা করি দ্রুত সময়ের মধ্যে অজ্ঞান পাটিচক্রের গডফাদারদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসতে সক্ষম হন।

এ বিভাগের অন্যান্য