‘পাঠান’ নিয়ে এবার মুখ খুললেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক ঃ

 

বলিউড কাঁপছে ‘পাঠান’-ঝড়ে। এ ছবির হাত ধরেই দীর্ঘ চার বছর রুপালি পর্দায় লিড রোলে ফিরলেন শাহরুখ খান। আর এই ফিরেই পুরোপুরি সফল এ অভিনেতা।

সোমবার সংবাদমাধ্যমের মুখোমুখি হন বলিউড তারকা শাহরুখ খান-দীপিকা পাড়ুকোন। এ ছাড়া সংবাদ সম্মেলনে দেখা যায় জন আব্রাহাম ও পরিচালক সিদ্ধার্থ আনন্দকেও।

সরু স্ট্রাপের গাউনে এদিন হাজির ‘রুবাই’ দীপিকা। ততটাই হ্যান্ডসাম লুকে ধরা দিলেন শাহরুখ। অল-ব্ল্যাক আউটফিটে তাক লাগালেন এ সুপারস্টার।

ছবির ‘বেশরম রঙ’ গান ঘিরে বিতর্কের শেষ ছিল না, এমনকি ছবি বয়কটের ডাকও ওঠে। গেরুয়া বিকিনিতে দীপিকাকে দেখে মেজাজ হারিয়েছিল একাধিক হিন্দু সংগঠন। তবে সব বাধা পেরিয়ে সুস্থ পরিবেশে মুক্তি পেয়েছে ‘পাঠান’। দু-একটি বিক্ষিপ্ত ঘটনা ঘটলেও সার্বিকভাবে শান্তিপূর্ণভাবেই দেশজুড়ে এ ছবির প্রদর্শন চলছে। এতেই শান্তিতে বলিউড বাদশাহ।

শাহরুখ বলেন, ‘আমরা সত্যি কৃতজ্ঞ দর্শক এবং সংবাদমাধ্যমের কাছে পাঠানকে এতটা পরিমাণ সমর্থন দেওয়ার জন্য। এমন অনেক কিছুই ঘটতে পারত, যা এ ছবির আনন্দদায়ক মুক্তিকে সংকুচিত করতে পারত। তবে সব দিক থেকে যে ভালোবাসা এসেছে, সেটিই আমাদের এ সাফল্য এনে দিয়েছে। এর জন্য আমরা যতই কৃতজ্ঞতা জানাই, সেটি কম হবে। আমি আমার সব সহকর্মীর তরফ থেকে ধন্যবাদ জানাচ্ছি দর্শকদের। সিনেমায় আবারও জীবন ফিরিয়ে আনার জন্য ধন্যবাদ।’

শাহরুখ আরও বলেন, ‘কোনো বিশেষ উদ্দেশ্য নিয়ে ছবি মুক্তির আগে সংবাদমাধ্যমের সঙ্গে দেখা করিনি তা নয়, আসলে এ ছবি কোভিডের সময় শুটিং করা হয়েছিল। তার পর থেকে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ নিয়ে সবাই ব্যস্ত ছিল। আমরাও সঙ্গ দিচ্ছিলাম আদি (আদিত্য চোপড়া) এবং সিদ্ধার্থের। তবে এ ছবিকে সবাই খুব সমর্থন করেছে।’

২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে শাহরুখ খানের নতুন ছবি ‘পাঠান’।

এ বিভাগের অন্যান্য