সিলেটে বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত ৬ আসামী গ্রেফতার

সিলেটের সময় ডেস্কঃ

সিলেটের জৈন্তাপুরে পুলিশের অভিযানে বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত ৬ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২ ডিসেম্বর) দিবাগত রাতে আইন শৃংখলা বাহিনী পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় রাতভর অভিযান পরিচালনা করে বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত ৬ আসামীকে গ্রেফতার করা হয়। তাদের মধ্যে ৩ জন সাজাপ্রাপ্ত ও অপর ৩ জন বিভিন্ন মামলার পরওয়ানা ভূক্ত আসামী।

গ্রেফতারকৃতরা হলেন, ২ বছরের সশ্রম সাজাপ্রাপ্ত নিজপাট ইউনিয়নের পুকুরপাড় গ্রামের মৃত জাহাঙ্গীর আলমের ছেলে আবুল খায়ের (৪৮), ৩ বছরের সশ্রম কারাদন্ড প্রাপ্ত আসামী দরবস্ত ইউনিয়নের শুকইনপুর গ্রামের করুন দাশের ছেলে পরিমল দাশ (৫০) এবং তার ভাই ৬মাসের সশ্রম কারাদন্ড প্রাপ্ত ময়না দাস (৪০), দরবস্ত ইউনিয়নের পূর্ব গদ্দনা গ্রামের জয়নাল আবেদীনের ছেলে সাদেকুর রহমান (৩৫), দরবস্ত ইউনিয়নের দরবস্ত গ্রামের ওয়াদুদ মিয়ার ছেলে মো. আশিক আহমদ (৩৩) এবং জৈন্তাপুর ইউনিয়নের ২নং লক্ষীপুর গ্রামের মৃত সুলতান মিয়ার ছেলে আক্কাস মিয়া (৩৫)।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর আহমদ আটকের বিষয় নিশ্চিত করে বলেন, আমার নির্দেশে উপ-পুলিশ পরিদর্শক (এসআই) কাজী শাহেদ, পার্থ রঞ্জন চক্রবর্তী, শাহিদ মিয়া, মুহিবুর রহমান, মুস্তাফিজুর রহমান, আব্দুল হাকিম ও মনিরুজ্জামান রাতভর অভিযান পরিচালনা করে ৩জন সাজাপ্রাপ্ত ও অন্যান্য মামলার পাওয়ানা ভূক্ত ৬জন আসামী গ্রেফতার করতে সক্ষম হন। তাদেরকে শনিবার (৩ ডিসেম্বর) আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আমাদের অভিযান চলনাম রয়েছে।

এ বিভাগের অন্যান্য