ইমাম-শিক্ষক-ছাত্র মিলে বন্ধুর হবু স্ত্রীকে ‘ধর্ষণ’

সিলেটের সময় ডেস্কঃ

বরিশালে বন্ধুর হবু স্ত্রীকে ধর্ষণ এবং মুঠোফোনে সেই ঘটনার ভিডিও ধারণের অভিযোগে দায়ের করা মামলায় মসজিদের ইমাম, মাদ্রাসার শিক্ষক ও কলেজছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার রাতে নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। ওই তরুণী বাদী হয়ে গতকাল মামলাটি করেন।

গ্রেপ্তাররা হলেন বরিশাল নগরীর রূপাতলী উকিল বাড়ি সড়কের জামিয়া কাসিমিয়া মাদ্রাসার শিক্ষক আবিদ হাসান, বাবুগঞ্জ উপজেলার গাঙ্গুলি বাড়ি মোড় এলাকার বাইতুল মামুর জামে মসজিদের ইমাম আবু সাইম হাওলাদার এবং সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের ছাত্র হৃদয় ফকির।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার জাকির হোসেন ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করে জানান, আজ সোমবার গ্রেপ্তাকদের আদালতে সোপর্দ করা হয়। আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

পুলিশ জানিয়েছে, আসামিরা বর্তমানে তিন এলাকার বাসিন্দা হলেও তারা আগে একই বাসায় ভাড়া থাকতেন। সেই সূত্রে পরিচয় এবং পরস্পরের সঙ্গে যোগাযোগ করে তারা ধর্ষণের ঘটনা ঘটিয়েছেন।

মামলার এজাহারে তরুণী অভিযোগ করেন, পারিবারিকভাবে তার বিয়ে ঠিক হওয়ার বিষয়টি হবু স্বামীর বন্ধু আবিদ, সাইম ও হৃদয় জানতেন। চলতি বছরের ২০ আগস্ট রাতে হৃদয় কল করে বলেন, তার হবু স্বামীর সঙ্গে অন্য মেয়ের সম্পর্ক আছে। পরে আবিদ ও সাইমও তাকে একই কথা বলেন। হাতেনাতে প্রমাণ পেতে ২৭ আগস্ট তরুণীকে হৃদয়ের বাসায় যেতে বলেন তারা। সেদিন সকালে ওই বাসায় গেলে হৃদয়, আবিদ ও সাইম তাকে ধর্ষণ করেন ও মুঠোফোনে তা ভিডিও করেন।

অভিযোগে আরও জানা যায়, ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তিনজন আরও পাঁচবার তাকে ধর্ষণ করেছেন। এক সময় ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তিনজন তার কাছে টাকা দাবি করেন। কিন্তু তরুণী টাকা দিতে অস্বীকৃতি জানালে অভিযুক্তরা ধর্ষণের ভিডিও হবু স্বামীর বাবাকে দেখান। বিষয়টি জানাজানি হলে তিনি থানায় মামলা করেন।

বরিশাল বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন বলেন, তরুণীর মামলার পর তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।
সূত্র:আমাদেরসময়

এ বিভাগের অন্যান্য