দিরাইয়ে নৌকাডুবিতে নিহত ১০

নিউজ ডেস্ক: সুনামগঞ্জের দিরাই উপজেলার রফিনগর ইউনিয়নের কালিয়া কুঠা হাওরে নৌকাডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ১০ জনে দাঁড়িয়েছে। সকালে উদ্ধার করা পাঁচজন হলো- দিরাই উপজেলার রফিনগর ইউনিয়নের মাছিমপুর গ্রামের রইতনু নেছা (৩৫), একই গ্রামের শান্তা বেগম (৪), চরনাচর ইউনিয়নের পেরুয়া গ্রামের করিমা বেগম (৬২), আজিরুন নেছা (৩০) ও নোয়ার চর গ্রামের আসাদ মিয়া (৬)। পরে দুপুরে সাড়ে ১২টার দিকে মাছিমপুর গ্রামের আরোজ আলীর মেয়ে তাচমিনা বেগমের (১১) মরদেহ উদ্ধার করা হয়।

বুধবার সকাল থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত নারী-শিশুসহ মোট ১০ জনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় রফিনগর ইউনিয়নের কালিয়া কুঠা হাওরে এ নৌকাডুবির ঘটনা ঘটে।

দিরাই থানার ওসি কে এম নজরুল সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে, মঙ্গলবার সন্ধ্যায় রফিনগরের ইউনিয়নের মাছিমপুর থেকে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে নৌকায় করে চরনারচর ইউনিয়নের পেরুয়া গ্রামে যাচ্ছিলেন বেশ কয়েকজন। পরে কালিয়া কুঠা হাওরে ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। এ সময় মাছিমপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে শামীম (৩), একই গ্রামের বদরুল মিয়ার ছেলে আবিদ (৪), নোয়ারচর গ্রামের আফাজালে ছেলে সোহান (২) ও চরনারচর ইউনিয়নের পেরুয়া গ্রামের ফিরোজ আলীর ছেলে আজম (২) মারা যায়।

এ বিভাগের অন্যান্য