এমন ছাত্রলীগ প্রয়োজন নাই যারা চাঁদাবাজি করে : শোভন

নিউজ ডেস্ক: এমন ছাত্রলীগ প্রয়োজন নাই যে ছাত্রলীগ কথায় কথায় স্লোগান দেবে, কথায় কথায় চাঁদাবাজি করবে, কথায় কথায় তার পেশি শক্তি প্রর্দশনী করবে। বাংলাদেশ এখন মেধার শত্তিতে চলছে, মেধার শক্তি যদি বাস্তবায়ন করতে হয় তাহলে যে কোন জিনিস যেখানেই দেখবে সেটাকে পর্যবেক্ষণ করতে হবে।’

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন সাংগঠনিক সফরে সুনামগঞ্জে আসার উপলক্ষে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের আয়োজনে বুধবার রাতে সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমীর হাসন রাজার মিনলায়তনে কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা নির্মাণ করতে চেয়েছিলেন, বঙ্গবন্ধু বাংলাদেশের মানুষের মুখে যাতে হাসি ফুটে, দুবেলা পেট ভরে খেতে পায় সেই স্বপ্ন দেখেছেন। আমরা বঙ্গবন্ধুর নিজের হাতের ঘড়া সেই বাংলাদেশ ছাত্রলীগ, আমরা সেই ছাত্রলীগ যে ছাত্রলীগকে বঙ্গমাতা নিজের আচলের টাকা দিয়ে নিজের গহণা বিক্রি করে যে ছাত্রলীগকে তিনি প্রতিষ্ঠা করেছিলেন। আমরা সেই ছাত্রলীগ যে ছাত্রলীগকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবচেয়ে বেশি আপন মনে করেন। যে ছাত্রলীগের কাছে আসলে শেখ হাসিনা বলেন আমার প্রাণ খুলে কথা বলতে ইচ্ছা করে।

জেলা ছাত্রলীগের সভাপতি দিপংক কান্তি দে সভাপতিত্বে কর্মীসভায় বিশেষ অতিথের বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস, জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল, যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদ প্রমুখ।

এ বিভাগের অন্যান্য