কুলাউড়ায় মাদকসহ নারী আটক

নিউজ ডেস্ক: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সদর ইউনিয়নের বড়কাপন এলাকায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) বিশেষ অভিযান পরিচালনা করে ১৮০ পিস ইয়াবা ও ৯ ফুরিয়া হিরোইনসহ রুমা বেগম (২৮) নামে এক নারীকে আটক করেছে।

বুধবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে বড়কাপন গ্রামের বাসিন্দা মৃত আখলিম মিয়ার ছেলে ইয়াবা সম্রাট আব্দুল গাফফার (৫০) এর বাড়িতে ইয়াবা বিক্রয়কালে জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ বিনয় ভুষণ রায়ের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে আব্দুল গাফফার দৌঁড়ে বাড়ি থেকে পালিয়ে যায়। এসময় আব্দুল গাফফারের স্ত্রী মাদক ব্যবসায়ী রুমা বেগম ইয়াবাসহ পালিয়ে যাওয়ার চেষ্টাকালে তাকেও গ্রেপ্তার করা হয়। তাদের বাড়িতে এলাকার উপস্থিত লোকজনের সম্মুখে ঝাড়–র ভিতর থেকে একটি কালো রংয়ের পলিথিনের ব্যাগ থেকে ১৮০ পিস ইয়াবা ও ৯ ফুরিয়া হিরোইন পাওয়া যায়।

অভিযানে অংশ নেন জেলা গোয়েন্দা পুলিশের এসআই মুমিন উল্লাহ, এ এস আই মুকুন্দ দেব বর্মা, কুলাউড়া থানার এস আই নজরুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনয় ভূষণ রায় জানান, ইয়াবা সম্রাট আব্দুল গাফফার দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত। জেলা পুলিশ সুপার মো. ফারুক আহমদের নির্দেশে মাদক বিরোধী চালিয়ে গাফফারের স্ত্রীকে গ্রেপ্তার করা হয়।

এদিকে জেলা গোয়েন্দা শাখা বাদী হয়ে স্বামী-স্ত্রীকে আসামী করে কুলাউড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। গাফফারের বিরুদ্ধে কুলাউড়া থানায় একাধিক মামলা রয়েছে।

এ বিভাগের অন্যান্য