বিশ্বনাথে দেয়াল ভেঙ্গে মোবাইলের দোকানে চুরি

নিউজ ডেস্ক: সিলেটের বিশ্বনাথে থানা কমপ্লেক্স থেকে কয়েকশ গজ দূরে ও উপজেলা সদরের প্রাণকেন্দ্রে অবস্থিত আল-হেরা শপিং সিটিতে দেয়াল ভেঙে মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে মার্কেটের নিচ তলায় অবস্থিত জুয়েল মোবাইল গার্ডেনে ওই চুরি সংগঠিত হয়। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন দোকানের মালিক। ইতিপূর্বেও আরোও একাধিকবার মার্কেটে দোকান চুরির ঘটনা সংগঠিত হয়ে বলেল জানা গেছে। মার্কেটে দোকান চুরির সংবাদ পেয়ে বিশ্বনাথ থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এদিকে, নৈশ প্রহরী থাকার পরও উপজেলার পুরাণ বাজারস্থ একটি ব্যস্থতম এলাকায় থাকা আল-হেরা শপিং সিটির মতো মার্কেটে একাধিকবার চুরির ঘটনা সংগঠিত হওয়া ব্যবসায়ীদের মনে নানান কৌতুহল সৃষ্টি হয়েছে। অতিতে সংগঠিত হওয়া চুরির ঘটনাগুলো সুষ্ঠভাবে তদন্ত করা হলে বার বার এমনটি হতো না বলে দাবী করছেন মার্কেটে থাকা দোকানের মালিকরা।
চুরি হওয়া ‘জুয়েল মোবাইল গার্ডেন’র সত্ত্বাধিকারী জুয়েল আহমদ সাংবাদিকদের জানান, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাতেও তিনি নিজের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়িতে চলে যান। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে তিনি মার্কেটে এসে দোকানের সাটার খুলে দেখতে পান দোকানের পিছনের দেয়াল ভাঙ্গা এবং মালামাল এলোমেলো অবস্থায় পড়ে আছে।

তার দাবী, মঙ্গলবার দিবাগত রাতে দোকানের পিছনের দেয়াল ভেঙে চুর দোকান ঘরের ভিতরে প্রবেশ করে এবং দোকানের ক্যাশে থাকা নগদ প্রায় ১ লাখ ৫৩ হাজার টাকা, বিদেশী পাউন্ড ও বেশ কয়েকটি মূল্যবান মোবাইল সেট’সহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে চুরের দল।

এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মূসা বলেন, চুরির খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিভাগের অন্যান্য