‘শেখ হাসিনার সরকার শিক্ষার উন্নয়নে নিরলসভাবে কাজ করছ ‘

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, একটি সময় ছিল যে নতুন বছরের বই পেতে দুই তিন মাস চলে যেত। কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই জানুয়ারি মাসের প্রথম দিনই শিক্ষার্থীদের কাছে বই তুলে দেয়া সম্ভব হয়েছে। শেখ হাসিনার সরকার শিক্ষার উন্নয়নে নিরলসভাবে কাজ করছে। শিক্ষার্থীদের মন দিয়ে লেখা পড়া করে মানুষের মত মানুষ হতে হবে। আজকের শিক্ষার্থীরাই আগামী দিনে নেতৃত্ব দিবে।

সোমবার সকালে নগরীর পূর্ব সাদাটিকরস্থ এফিনিটি মডেল স্কুল ক্যাম্পাসে বই উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এফিনিটি মডেল স্কুলের প্রিন্সিপাল হাজী আব্দুল কাদির (অবঃ সেনা কর্মকর্তা)-এর সভাপতিত্বে এফিনিটি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নুরুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মোহাম্মদ গোলজার আহমদ হেলাল, এফিনিটি গ্রুপের পরিচালক এম. সাইফুর রহমান তালুকদার।

সম্মেলিত জাতীয় সংগীতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন স্কুলের সহকারী শিক্ষক সাইদুর রহমান সায়েম, পবিত্র গীতা পাঠ করেন স্কুলের সহকারী শিক্ষক রীতা রানী দেব।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- স্কুলের সহকারী শিক্ষক স্বপন আহমেদ, তাহমিনা আক্তার, অভিভাবকদের মধ্য থেকে বক্তব্য রাখেন মোঃ বিল্লাল হোসেন ও আয়মানুল হক জুয়েল। পরে ছাত্র-ছাত্রীদের হাতে নতুন বই তুলে দেন প্রধান অতিথি ।

এ বিভাগের অন্যান্য