নিক্সনকে গালিগালাজ নিলুর, আলটিমেটাম জেলা পরিষদ চেয়ারম্যানের

সিলেটের সময় ডেস্ক :

 

ফরিদপুর-৪ ভাঙ্গা-সদরপুর ও চরভদ্রাসন আসনের এমপি মুজিবুর রহমান চৌধুরী নিক্সনের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সন্ধ্যায় ভাঙ্গা উপজেলা হলরুমে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।  পরে বিক্ষোভ মিছিল বের হয়। এতে অংশ নেয় শত শত নেতাকর্মী।

এদিকে পহেলা জুন ফরিদপুর প্রেস ক্লাবের সামনে এক প্রতিবাদ সভায় বক্তব্যে সাইফুল ইসলাম নিলু এমপি মুজিবুর রহমান নিক্সন চৌধুরীর বিরুদ্ধে গালিগালাচ ও কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছিলেন।  তার সেই বক্তব্যের প্রতিবাদ ও নিন্দা জানিয়ে ভাঙ্গায় সংবাদ সম্মেলন থেকে সাইফুল ইসলাম নিলু মিয়াকে বক্তব্য প্রত্যাহারের আহ্বান জানানো হয়। একই সঙ্গে নিলু মিয়াকে ৭ দিনের আলটিমেটাম দেওয়া হয়। অন্যথায় তীব্র আন্দোলন গড়ে তোলার হুশিয়ারি দেওয়া হয়।

এ সময় সংবাদ সম্মেলনে ভাঙ্গা উপজেলার চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান সভাপতিতে প্রধান অতিথি ছিলেন, ফরিদপুরের জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহাদাৎ হোসেন, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. ফাইজুর রহমান।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ভাঙ্গা উপজেলা নবনির্বাচিত চেয়ারম্যান মো. কাউসার ভুঁইয়া সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ।

প্রধান অতিথির বক্তব্যে ফরিদপুরের জেলা পরিষদের চেয়ারম্যান মো. সাহাদাৎ হোসেন বলেন, আপনি (নিলু মিয়া) কার বিরুদ্ধে বক্তব্য দিয়েছেন জানেন? আপনি কি নিক্সন চৌধুরীকে চেনেন। নিক্সন চৌধুরী বঙ্গবন্ধু দৌহিদ্র,  প্রধানমন্ত্রীর ভাতিজা, তিনবার হ্যাটট্রিক সংসদ সদস্য। আপনি তার বিরুদ্ধে যে গালিগালাজ তাহা ৭ দিনের মধ্যে প্রত্যাহার করবেন। অন্যথায় ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসনের জনগণকে সঙ্গে নিয়ে আপনার বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলা হবে।

এ বিভাগের অন্যান্য