জকিগঞ্জে হাজতের ভেন্টিলেটর ভেঙে পালালো আ সা মি

সিলেটের সময় ডেস্ক :

 

সিলেটের জকিগঞ্জ থানার হাজত থেকে ভেন্টিলেটর ভেঙে পালিয়েছেন রাসেল আহমদ রাসু (২৪) নামের গ্রেফতারকৃত চুরির মামলার এক ওয়ারেন্টভুক্ত আসামি। সে জকিগঞ্জ পৌর এলাকার বিলেরবন্দ গ্রামের আলকাছ মিয়ার ছেলে।

জানা যায়, চুরির মামলায় বুধবার সকাল ৭ টার দিকে তাকে বিলেরবন্দ এলাকা থেকে গ্রেফতার করে থানা হাজতে রেখেছিলো পুলিশ। সকাল ১০টার দিকে পুলিশ টের পায় থানা হাজতের ভেন্টিলেটর ভেঙে পালিয়েছে রাসেল আহমদ রাসু। তাকে আবারও গ্রেফতারে থানা পুলিশ ও ডিবি পুলিশ একাধিক স্থানে অভিযান চালিয়ে যাচ্ছে। সন্ধ্যা সাড়ে ৬টায় এ সংবাদ লেখা পর্যন্ত তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

পুলিশের একটি সূত্র জানায়, রাসেল আহমদ রাসুর বিরুদ্ধে ভেন্টিলেটর ভেঙ্গে চুরির একাধিক মামলা ও ওয়ারেন্ট রয়েছে। বুধবার সকালে তাকে বিলেরবন্দ এলাকা থেকে গ্রেফতার করে থানা হাজতে নিয়ে রাখা হয়। সকাল ১০টার দিকে থানা হাজতে তাকে পাওয়া যায়নি। এ সময় থানার ভেন্টিলেটর ভাঙা অবস্থায় পাওয়া যায়।

পুলিশের এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বলেন, রাসেল আহমদ রাসু চিহ্নিত চোর চক্রের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। সে খুবই ধুরন্ধর প্রকৃতির চুর। প্রায় প্রতিটি চুরির ঘটনাই সে ভেন্টিলেটর ভেঙে সংগঠিত করে।

জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাবেদ মাসুদ থানা হাজত থেকে আসামি পালিয়ে যাওয়ার বিষয়টি স্বীকার করেন।

এ বিভাগের অন্যান্য