বিয়ের পর অনুভূতি প্রকাশ করে যা বললেন আয়মান-মুনজেরিন

বিনোদন ডেস্ক ঃ

 

বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শিক্ষাদান প্রতিষ্ঠান ‘১০ মিনিট স্কুলে’র প্রতিষ্ঠাতা আয়মান সাদিক ও একই প্রতিষ্ঠানের জনপ্রিয় ইংরেজি শিক্ষিকা মুনজেরিন শহীদ বিয়ে করেছেন। গতকাল শুক্রবার জুম্মার নামাজের পর রাজধানীর মিরপুর ডিওএইচএসের মসজিদে পরিবারের মানুষদের উপস্থিতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে।

বিয়ের পরে আয়মান সাদিক তার ভেরিফায়েড আইডিতে একটি স্ট্যাটাস দেন। সেই স্ট্যাটাসে একটি ছবি জুড়ে দিয়ে লিখেন, ‘আলহামদুলিল্লাহ! অনুভূতিটা অদ্ভুত।’

এছাড়া আয়মান সাদিকের স্ত্রী মুনজেরিন শহীদ তার ভেরিফায়েড পেজে একই ছবি শেয়ার করে লিখেন, ‘আলহামদুলিল্লাহ, আমার তারকা খুঁজে পেয়েছি।’

তাদের বিয়ের ছবি দিয়ে ইতোমধ্যেই প্রশংসার জোয়ারে ভাসিয়ে দিচ্ছেন নেটিজেনরা। ভালোবাসার এমন পূর্ণতার ছবি দেখে মুগ্ধ হয়েছেন শুভাকাঙ্খীরা। সামাজিক যোগাযোগমাধ্যমে হুমায়রা সিদ্দিকা লেখেন, ‘ভালোবাসার পূর্ণতা’। সঙ্গে জুড়ে দেন লাভ ইমোজি। আবু নাঈম লেখেন, ‘নারী তার শখের পুরুষকে ভাইয়া ডাকে। অভিনন্দন দুজনকে।

এদিকে, আয়মান সাদিকের স্ত্রী মুনজেরিন শহীদ বিয়ের পর সামাজিক যোগাযোগমাধ্যমে একই ছবি শেয়ার করে লিখেন, ‘আলহামদুলিল্লাহ, আমার তারকা খুঁজে পেয়েছি।’এরপর একটি ভিডিও শেয়ার দিয়েছেন।

প্রসঙ্গত, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএর সাবেক শিক্ষার্থী আয়মান সাদিকের জন্ম কুমিল্লায়। ২০১৫ সালে ‘টেন মিনিট স্কুল’ প্রতিষ্ঠা করেন তিনি। অন্যদিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেন চট্টগ্রামের মেয়ে মুনজেরিন শহীদ। বর্তমানে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে বৃত্তি নিয়ে ইংরেজিতে দ্বিতীয় স্নাতকোত্তর করছেন তিনি।

আগামী ২৩ সেপ্টেম্বর রাজধানীর সেনাকুঞ্জেতে তাদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে বলে জানিয়েছেন আয়মানের ঘনিষ্ঠজনেরা।এর আগে, সামাজিক যোগাযোগমাধ্যমে আয়মান-মুনজেরিনের বিয়ের কার্ড ছড়িয়ে পড়ে। যা নিয়ে ব্যাপক আলোচনা হয়।

এ বিভাগের অন্যান্য