ছাত্রলীগের ২ নেতাকে মারধরের ঘটনায় সাবেক ছাত্রনেতাদের নিন্দা

সিলেটের সময় ডেস্ক :

 

ছাত্রলীগের দুই নেতাকে মারধরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ছাত্রলীগের সাবেক নেতারা। আজ রবিবার এই নিন্দা ও প্রতিবাদ জানান তারা।

সাবেক নেতারা বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হল শাখা ছাত্রলীগের সভাপতি ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন নাঈম এবং ড. মুহম্মদ শহীদুল্লাহ হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের বিজ্ঞান বিষয়ক সম্পাদক শরীফ আহমেদ মুনিমকে গতকাল রাতে পুলিশের রমনা বিভাগের এডিসি হারুন অর রশিদের নেতৃত্বে শাহবাগ থানায় তুলে নিয়ে অমানবিক ও নিষ্ঠুরভাবে নির্যাতন করা হয়েছে। আমরা ছাত্রলীগের সাবেক নেতারা পুলিশের এই পৈশাচিক কর্মকাণ্ডের প্রতি তীব্র নিন্দা জানাই।

 

তারা আরো বলেন, একই সাথে বাংলাদেশ পুলিশের মতো মহান পেশাকে যারা কলুষিত করতে চায়, অনতিবিলম্বে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। এ ক্ষেত্রে কাউকে বদলি বা প্রত্যাহার নয়, উপযুক্ত শাস্তি নিশ্চিত করতে হবে। তা ছাড়া তদন্ত কমিটির নামে কোনো গড়িমসি চলবে না। আমরা স্পষ্ট করে বলতে চাই, এ ঘটনার সাথে জড়িত সকলের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা না হলে, রাজপথে নেমে এ ঘটনার সুষ্ঠু বিচার নিশ্চিত করতে, কঠোর আন্দোলন গড়ে তুলবেন ছাত্রলীগের সাবেক নেতারা।

এ বিভাগের অন্যান্য