ডেঙ্গুর শঙ্কায় একই হাসপাতালে ভর্তি ইসি রাশেদা-মন্ত্রিপরিষদ সচিব

সিলেটের সময় ডেস্ক :

 

শারীরিক অসুস্থতায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি হয়েছেন নির্বাচন কমিশনার বেগম রাশেদা সুলতানা। একই হাসপাতালে ভর্তি হয়েছেন মন্ত্রিপরিষদ সচিব মাহবুব হোসেন। ইসি রাশেদা কেবিন ব্লকের ৪১২ নম্বর কেবিনে এবং মাহবুব হোসেন ৪১১ নম্বর কেবিনে ভর্তি হন।

বৃহস্পতিবার বিএসএমএমইউ সূত্রে এ তথ্য জানা যায়।

বিএসএমএমইউ কর্তৃপক্ষ জানায়, দুপুর ১২টায় হাসপাতালে আনা হয় নির্বাচন কমিশনার রাশেদা সুলতানাকে। তাকে ভর্তি করা হয়েছে বিএসএমএমইউর কেবিন ব্লকের ৪১২ নম্বর কেবিনে। নির্বাচন কমিশনের দায়িত্বশীল কর্মকর্তারা জানিয়েছেন, জ্বর নিয়ে মেডিসিন বিভাগে ভর্তি হয়েছেন ইসি রাশেদা সুলতানা।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, ইসি রাশেদা জ্বর ও ঠাণ্ডাজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। মেডিসিন বিভাগের চিকিৎসক ডা. আজাদের অধীনে ভর্তি আছেন তিনি।

মন্ত্রিপরিষদ সচিবও জ্বর-ঠাণ্ডাজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। মেডিসিন বিভাগের চিকিৎসক ডা. আরাফাতের অধীনে ভর্তি আছেন তিনি।

সকাল ১০টা ৫ মিনিটে শারীরিক অসুস্থতা বোধ করায় বিএসএমএমইউতে আনা হয় মন্ত্রিপরিষদ সচিবকে। তিনি কেবিন ব্লকের ৪১১ নম্বর কেবিনে ভর্তি হন।

মন্ত্রিপরিষদ সচিবের একান্ত সচিব কাজী শাহজাহান বলেন, স্যারের ডেঙ্গু হয়নি। জ্বর ও কাশি হওয়ায় আজ (বৃহস্পতিবার) সকালে স্যার হাসপাতালে ভর্তি হয়েছেন।

এ বিভাগের অন্যান্য