তত্ত্বাবধায়ক সরকার-শেখ হাসিনার পদত্যাগ কোনোটাই হবে না : সেতুমন্ত্রী

সিলেটের সময় ডেস্ক :

 

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, সকল ক্ষমতার মালিক আল্লাহ, সেখানে বিএনপি কিভাবে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে নামাবে। বিএনপির সমাবেশে নেতাকর্মীদের সংখ্যা কমে গেছে। তাদের মিছিল সমাবেশে দৈর্ঘ্য বেড়েছে, প্রস্থ কমেছে। বিএনপি জানে নির্বাচনে তাদের কি দশা হবে।

 

এই মুহূর্তে নির্বাচন হলে এদেশের ৭০ ভাগ ভোট শেখ হাসিনাকে দিবে। 

আজ শনিবার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিব) আয়োজিত আলোচনাসভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, সব ক্ষমতার মালিক আল্লাহ, সেখানে বিএনপি কিভাবে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে নামাবে। আওয়ামী লীগের উন্নয়নে বিএনপির অন্তর্জ্বালা।

বিএনপির একদফা খাদে পড়ে মরণ যন্ত্রণায় ছটফট করছে। 

তিনি বলেন, আওয়ামী লীগ বিএনপিকে প্রতিপক্ষভাবে আর তারা আওয়ামী লীগকে শত্রুভাবে সেটার যাত্রা শুরু করেছিল ২১ আগস্ট। ১৫ আগস্ট কিংবা একুশে আগস্টসহ সকল হত্যাকাণ্ড এবং ষড়যন্ত্রের মাস্টারমাইন্ড জিয়া পরিবার সদস্যরা।

তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকার,পার্লামেন্ট বিলুপ্তি, শেখ হাসিনার পদত্যাগসহ বিএনপির কোনো দাবি মেনে নেওয়া হবে না, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে মন চাইলে নির্বাচনে আসবেন না হয় যা মন চায় তা করেন।

 

তিনি প্রশ্ন রেখে বলেন, কী অপরাধ আওয়ামী লীগের? কী অপরাধ গণতন্ত্রের? গণতন্ত্র আছে বলেই উন্নয়নের মুখ দেখছে বাংলাদেশ। পৃথিবীর কোনো দেশেই ওয়াশিংটন হস্তক্ষেপ করতে পারে না, শুধুমাত্র বাংলাদেশেই চুন থেকে পান খসতেই ভিসানীতির কথা বলে। বিএনপি এটার সুবিধা নেওয়ার চেষ্টা করে। দেশের উন্নয়নে তারা প্রশংসা করতে পারে না বলেও উল্লেখ করেন তিনি।

এ বিভাগের অন্যান্য