সড়ক দুর্ঘটনায় নিহত কাজী আমির উদ্দিন স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল

সিলেটের সময় ডেস্ক :

 

সড়ক দুর্ঘটনায় নিহত সিলেটের কোম্পানীগঞ্জের পাড়ুয়া আনোয়ারা স্কুল ও কলেজের সিনিয়র শিক্ষক ও কোম্পানীগঞ্জ উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষক পরিষদের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা কাজী আমির উদ্দিন স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ আগস্ট) সকাল ১০টায় পাড়ুয়া আনোয়ারা স্কুল ও কলেজে মাধ্যমিক সহকারী শিক্ষক পরিষদের আয়োজনে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মাধ্যমিক সহকারী শিক্ষক পরিষদের সভাপতি আব্দুল হামিদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বদিউজ্জামান আহমদ।

পরিষদের সাধারণ সম্পাদক মো. জিয়াউর রহমান মিজানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল মান্নান, উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. ফজলুল হক, পাড়ুয়া আনোয়ারা স্কুল ও কলেজের অধ্যক্ষ ফয়জুল করিম, ভাটরাই উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রফিকুল ইসলাম, মাধ্যমিক সহকারী শিক্ষক পরিষদের উপদেষ্ঠা গোলাম মোস্তফা, রাজনগর নতুন বাজার উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি শামীম আজাদ চৌধুরী, দলইরগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাহের আলী, পাড়ুয়া নোয়াগাঁও ইসলামিয়া দাখিল মাদরাসার সুপার হাবিবুর রহমান, পাড়ুয়া ফুরক্বানিয়া হাফিজিয়া মাদরাসার মুহতামিম হাফিজ মাসুম আহমদ, পাড়ুয়া আনোয়ারা স্কুল ও কলেজের সহকারী প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, ভোলাগঞ্জ আরাবিয়া হাফিজিয়া মাদরাসার শিক্ষক ফখরুল ইসলাম মাসরুর, ভোলাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন।

আলোচনা সভার শুরুতে কুরআন তেলাওয়াত করেন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেন শামীম।

এছাড়াও উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা স্কাউটসের সম্পাদক আমিনুর রহমান জসিম, পরিষদের সিনিয়র সহ সভাপতি আবুল বশর, সহ সভাপতি আমিনুল হক, আবুল হাশেম, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আবু বকর ছিদ্দীক, অর্থ সম্পাদক মুহাম্মদ ছদরুদ্দীন, যুগ্ম গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, গত ২০ জুলাই সিলেট কোম্পানীগঞ্জ মহাসড়কে সিএনজি ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে শিক্ষক কাজী আমির উদ্দিনসহ ৭ জন নিহত হন।

এ বিভাগের অন্যান্য