সঠিক তদন্তের মাধ্যমে শিমু হত্যা মামলায় আসামী করা হোক: মেয়র আরিফুল হক

দেওয়ান আরাফাত চৌধুরী জাকির উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

মুক্তিযোদ্ধার সন্তান দেওয়ান আরাফাত চৌধুরী জাকির উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে গত ১২ জানুয়ারী শুক্রবার কুয়ারপার পয়েন্টে ১০, ১১, ১২ ও ১৩ নং ওয়ার্ডবাসী ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান, সিলেট মহানগরের যৌথ উদ্যোগে প্রতিবাদ সভা ও মানববন্ধনের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। তার বক্তব্যে বলেন, ভিডিও ফুটেজ ও সঠিক তদন্তের মাধ্যমে শিমু হত্যা মামলায় আসামী করা হোক। দেওয়ান আরাফাত চৌধুরী জাকির উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ও মুক্তিযোদ্ধা সংসদ সিলেট ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক তার বক্তব্যে বলেন, দেওয়ান আরাফাত চৌধুরী জাকি সিলেটের স্বনামধন্য মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। রাজনৈতিক প্রতিহিংসায় তাকে আসামী করায় তিনি তীব্র নিন্দা জ্ঞাপন করেন।
বক্তারা প্রশাসনের উদ্দেশ্যে বলেন, অনতিবিলম্বে ভিডিও ফুটেজ ও সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত আসামীকে শনাক্ত করে আইনের আওতায় আনার দাবী জানান। দেওয়ান আরাফাত জাকিসহ আরো যারা এই মামলায় আসামী করা হয়েছে অবিলম্বে এই মামলা থেকে অব্যাহতি দেয়ার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান। মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের যুগ্ম আহবায়ক দেওয়ান তারেক চৌধুরীর পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সিকন্দর আলী, কুয়ারপার জামে মসজিদের খতীব নুরুল হক নবীগঞ্জী, কুয়ারপার জামে মসজিদের সেক্রেটারী আফতাবুর রহমান বকুল, সাবেক কাউন্সিলর অলিউর রহমান সোহেল, কুয়ারপার জামে মসজিদের সহ-সভাপতি মনির মিয়া, আলাউদ্দিন মিয়া, জিলু মিয়া, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড সিলেট মহানগরের আহবায়ক নূর আহমদ কামাল।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক আহবায়ক কাশিম আজাদ সুমন, আসলাম খান স্বপন, শিফাত আলী, পাবেল আহমদ, শামীম আহমদ, রফিক বখত্্, আরিফ আহমদ, শাহাদত আহমদ, দেলোয়ার বখত্্, সাবেক ছাত্রলীগ নেতা মিজান আহমদ, মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম টিপু, ১২ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী তরুণ সমাজসেবক মোঃ সালাহ উদ্দিন, রুবেল আহমদ, বাবলা আহমদ, দেওয়ান তায়েফ চৌধুরী, রাফী চৌধুরী, লিটন আহমদ, বাদল আহমদ, রানা আহমদ, পাবেল, জুম্মান, আমীর, রফিক, সোয়েব, রাসেল, সেলিম, ইমন, আশিকুর রহমান তারেক, সাইদুল, সোহেল, সালাম, জাহেদ আহমদ প্রমুখ।

এ বিভাগের অন্যান্য