নরসিংদীর দুর্ঘটনায় নিহত ৫ জন সিলেটের ব্যবসায়ী

নরসিংদীর বেলাবোতে বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে নিহতদের পাঁচজন সিলেটের ব্যবসায়ী।

সোমবার (৩০ অক্টোবর) ভোরে সিলেট-ঢাকা মহাসড়কের বেলাবো উপজেলার কান্দাইল বাসস্ট্যান্ড এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে তাদের বহনকারী মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসে থাকা সিলেটের বিয়ানীবাজারের ৫ ব্যবসায়ী নিহত হন।

নিহতরা হলেন- সিলেটের বিয়ানীবাজার পৌর শহরের জামান প্লাজার রূপসী ফ্যাশনের স্বত্বাধিকারী স্থানীয় মাথিউরা গ্রামের রেজাউল করিম, পৌর শহরের শখ কসমেটিকসের স্বত্বাধিকারী ছোটদেশ গ্রামের খায়রুল বাশার খয়ের, তার ভাগ্নে মতিন ক্লথ স্টোরের স্বত্বাধিকারী শ্রীধরা গ্রামের জুবের আহমদ, বিয়ানীবাজারের ব্যবসায়ী কাকরদিয়ার ইকবাল হোসেন, কসবার ব্যবসায়ী বাবুল হোসেন ও মাইক্রোবাস চালক বাবুল আহমদ।

দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন জামান প্লাজার হাফিজ ক্লথ স্টোরের স্বত্বাধিকারী হাফিজ উদ্দিন ও জারি ফ্যাশনের দেলওয়ার হোসেনসহ আরো কয়েকজন।

হতাহতদের নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন আহত হাফিজ উদ্দিনের ফুফাতো ভাই সুফিয়ান আহমদ।

তিনি বলেন, কক্সবাজারে রোহিঙ্গাদের ত্রাণ সহায়তা দিয়ে ফেরার পথে তাদের বহনকারী মাইক্রোবাস দুর্ঘটনায় পড়ে। হতাহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানতে পেরেছেন তিনি।

এদিকে পাঁচ ব্যবসায়ী নিহত হওয়ার খবরে বিয়ানীবাজার পৌর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। হতাহতদের আনতে স্বজনসহ অনেকে নরসিংদী হাসপাতালের উদ্দেশ্যে রওনা হয়েছেন।

এ বিভাগের অন্যান্য