সংসার টিকিয়ে রাখতে চেয়েছিলেন জেনিফার!

আন্তর্জাতিক ডেস্ক :

 

দুই দশক পর সম্পর্ক জোড়া লেগেছিল। দুই বছরের মধ্যেই বিচ্ছেদ। হলিউড তারকা বেন অ্যাফ্লেক ও অভিনেত্রী-গায়িকা জেনিফার লোপেজের সম্পর্ক যেন নাটকীয়তায় ভরপুর। প্রথমে প্রেম, বাগদান ও ব্রেকআপ।

পরে যে যার মতো করে জীবনের পথ বেছে নিয়েছেন। তারপর জীবনের দীর্ঘ পথে একাধিক বিয়ে করেও সংসারে থিতু হতে পারেননি দুজনের কেউই। 

অবশেষে দীর্ঘ ১৭ বছর পর ফের কাছাকাছি আসেন হলিউডের এই তারকা জুটি। ২০২২ সালে জমকালো আয়োজনে অবশেষে বিয়ে করেন।

কিন্তু ভালোবাসা এবারও টিকল না। সবাইকে চমকে দিয়ে দুই বছর যেতে না যেতেই পারস্পরিক সমঝোতায় সম্পর্কে ইতি টেনেছেন তারা। তবে জেনিফার লোপেজ এই বিচ্ছেদ চাননি। তিনি সংসার করতে চেয়েছিলেন! 

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে, গায়িকার এক ঘনিষ্ঠ সূত্র বলছে, তিনি মোটেও এই বিচ্ছেদ চাননি।

সূত্রের দাবি, ‘তিনি ডিভোর্স চাননি। কিন্তু তাঁর কাছে আর কোনো উপায় ছিল না। বেনের সঙ্গে তাঁর সম্পর্কে কোনো উন্নতি হচ্ছিল না। এ নিয়ে হতাশায় ভুগছিলেন। তবে মুখ থুবড়ে পড়ে না গিয়ে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছেন জেনিফার।
এ জন্য নিজেকে সময় দিচ্ছেন তিনি।’ 

২০ আগস্ট ডিভোর্সের আবেদন করেছেন জেনিফার। যদিও এর আগে থেকেই বেনের সঙ্গে তাঁর বিচ্ছেদ নিয়ে চর্চা হচ্ছিল। এর মধ্যে আবার তাঁর সর্বশেষ প্রকাশিত অ্যালবাম খুব একটা সাফল্য পায়নি। সব মিলিয়ে মানসিকভাবে বিপর্যয়ে পড়েছেন গায়িকা-অভিনেত্রী। ওই সূত্রের মতে, ‘জীবনে অনেক কিছুই পেয়েছেন তিনি। বেনের সঙ্গে তাঁর অনেক সুন্দর স্মৃতি আছে। কিন্তু এখন তিনি নিজের ও সন্তানদের সুন্দর ভবিষ্যৎ গড়ে তোলায় মনোযোগী হতে চান।’

২০০১ সালে প্রথম সম্পর্কে জড়িয়েছিলেন জেনিফার-বেন। ২০০২ এর নভেম্বরে বাগদানও সারেন তারা। পরের বছর বিয়ে হওয়ার কথা থাকলেও তা আর বাস্তবায়িত হয়নি। ২০০৪ সালে ভেঙে যায় তাদের সম্পর্ক। তার প্রায় ১৭ বছর পর ২০২১ সাল থেকে ফের একসঙ্গে দেখা যায় জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেককে। বছর ঘুরতে না ঘুরতেই বিয়েও করে নেন তারা। একসঙ্গে থাকার জন্য নতুন বাড়িও কিনেছিলেন তখন। তবে সেই বাড়িতে দুজনের যাত্রা দীর্ঘস্থায়ী হয়নি। আবারও আলাদা পথে হাঁটলেন এই তারকা জুটি।

এ বিভাগের অন্যান্য