বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন সোহিনী-শোভন

বিনোদন ডেস্ক ঃ

 

সম্পর্কে পর অবশেষে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন সোহিনী সরকার এবং শোভন গঙ্গোপাধ্যায়। সোহানী সঙ্গে শেয়ার করলেন বিয়ের কিছু ছবি।

দেখা হওয়ার এক বছরে, একই সঙ্গে একই ঘরে- এই ক্যাপশনেই নতুন শুরুর খবর দিলেন টালিউড অভিনেত্রী সোহিনী সরকার। সঙ্গে শেয়ার করলেন জীবনের বিশেষ এই দিনের বিশেষ কিছু স্মৃতি।

গত বছর এই বৃষ্টি মুখর দিনে প্রেমের সুন্দর মুহূর্ত এসেছিল সোহিনী-শোভনের জীবনে। ঠিক এক বছর পর এই দিনেই আইনি মতে বন্ধনে বাঁধলেন অভিনেত্রী সোহিনী সরকার এবং গায়ক শোভন গঙ্গোপাধ্যায়। দক্ষিণ চব্বিশ পরগণার এক রাজবাড়িতে আইনি মতে বিয়ে করলেন দুজনে। ১৪ জুলাই ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের নিয়ে সেখানে পৌঁছে যান তারা। সেখানেই আয়োজন ছিল বিশেষ ব্যাচেলর পার্টির। দুজনের পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবরাই আমন্ত্রিত ছিলেন সেখানে। ১৫ জুলাই চার হাত এক হলো টালিপাড়ার আলোচিত এই জুটির।

বরাবরই সাবেকি সাজ বেশি পছন্দের সোহিনীর। এমনকি সাবেকি ঘরোয়া সাজেই সোহিনীকে দেখতে অভ্যস্ত তার অনুরাগীরাও। তাই বিয়ের এই বিশেষ দিনে গাঢ় খয়েরি বেনারসিতে সেজেছিলেন সোহিনী। সঙ্গে মানানসই ঘিয়ে ব্লাউজ, খোপায় জুঁই ফুলের মালা আর মানানসই সোনার গয়না। সাদামাটা কনের সাজে সোহিনীর এই রূপ বড়ই মুগ্ধকর!

অন্যদিকে শোভনের পরনে ছিল গাঢ় খয়েরি নকশা আঁকা সাদা পাঞ্জাবি। আর তার সঙ্গে মিলিয়ে গাঢ় খয়েরি ধুতি। বর-কনের সাজে দুজনকেই দেখাচ্ছিল দারুণ!

গত বছর থেকে অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে সোহিনী সরকারের বিচ্ছেদের খবর রটে যাওয়ার পর থেকেই শোনা যেতে থাকে সোহিনী এবং শোভন নাকি সম্পর্কে আছেন। তাদের একাধিক ঘরোয়া পার্টিতেও একসঙ্গে দেখা যায়। এমনকি একই সঙ্গে একই জায়গায় ঘুরতে যেতেও দেখা যায় দুজনকে। যদিও সম্পর্ক নিয়ে কখনই মুখ খোলেন নি দুজন। খানিক আড়ালেই রেখেছিলেন নিজেদের সম্পর্ককে। কিন্তু প্রেম কী আর লুকিয়ে থাকে! অত:পর চলতি বছরের শুরু থেকেই টালিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল জুলাই মাসে সাতপাকে বাঁধা পড়বেন তারা। অবশেষে সেই কথাই হলো সত্যি।

সোহিনী তার সামাজিকমাধ্যমে বিয়ের ছবি পোস্ট করতেই শুভেচ্ছার বন্যা! যদিও নিরাশ হয়ে দু:খ পাওয়া অনুরাগীর সংখ্যাও কম নয়। নতুন আলোয় ভরে উঠুক সোহিনী-শোভনের নতুন এই জীবন। এই কামনাতেই ভরেছে সোহিনীর সামাজিকমাধ্যমের পাতা।

এ বিভাগের অন্যান্য