বিয়ানীবাজার ছাত্রলীগের আনন্দ মিছিল

সিলেটের সময় ডেস্ক :

 

দীর্ঘদিন পর বিয়ানীবাজার উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের কমিটি দেওয়ার জন্য জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে বিয়ানীবাজার সরকারি কলেজ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে আয়োজিত মিছিলটি পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলেজ প্রাঙ্গনে এসে পথসভায় মিলিত হয় ।এর আগে উপজেলার বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিলে এসে বিশাল মিছিলে যোগ দেন তৃণমূল পর্যায়ের ছাত্রলীগ নেতাকর্মীরা।

মিছিলে অংশ নেন উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল আহমদ, সাধারণ সম্পাদক জাহিদুল হক তাহমিদ, বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রলীগ শাখার সভাপতি কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক রাসেল হাসান রুমি এবং বিয়ানীবাজার পৌর ছাত্রলীগের সভাপতি আশরাফুল আলম সাকের ও সাধারণ সম্পাদক রেদোয়ান আহমদ সহ উপজেলা, পৌর, কলেজ, ইউনিয়ন এবং ওয়ার্ড ছাত্রলীগের শত-শত নেতাকর্মীরা।।

পথসভা শেষে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ধন্যবাদ জানিয়ে ৩ ইউনিটের ছাত্রলীগ নেতৃবৃন্দ জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তারা বলেন, বিয়ানীবাজারে এক পতাকার নিচে এখন ছাত্রলীগের অবস্থন। আমাদের মধ্যে কোনো ধরনের সমস্যা নাই। তাই আমরা সবাই একসাথে কাজ করতে পারছি।

দীর্ঘ ২৪ বছর বিয়ানীবাজারে পৌর, উপজেলা ও সরকারি কলেজে ছাত্রলীগ ছিলো অভিভাবকহীন। দুই যুগ পর অবশেষে গঠন করা হয় ৩ ইউনিটের কমিটি। এতে করে দীর্ঘদিনের বিচ্ছেদর অবসান হওয়ায় বিয়ানীবাজারে ছাত্রলীগ নেতা-কর্মীদের মধ্যে এখন উদ্দীপনা বিরাজমান।

এ বিভাগের অন্যান্য