গোলাপগঞ্জে পুলিশের অভিযান: আ ট ক-১

সিলেটের সময় ডেস্ক :

 

গোলাপগঞ্জে নাশকতার মামলায় জাহাঙ্গীর হোসেন খাঁন জাকির (৪১) নামের এক আসামিকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। বুধবার রাত ৮টার দিকে উপজেলার লক্ষিপাশা ইউনিয়নের নিমাদল মোকাম বাজারে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত জাহাঙ্গীর হোসেন খাঁন জাকির নিমাদল পূর্বপাড়া গ্রামের মৃত আব্দুস সত্তার খাঁনের ছেলে।

গ্রেপ্তারকৃত আসা বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় পূর্বে ডাকাতির মামলাসহ নাশকতার মামলা রয়েছে। এছাড়াও নাশকতার কাজে ব্যবহৃত (সিলেট-ল ১১-৯১৫৬) মোটরসাইকেলও উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, ১৩ ডিসেম্বর সিলেট-জকিগঞ্জ সড়কের ফুলবাড়ি ইউনিয়নের মাইজভাগ নামক স্থানে সজিব কোম্পানীর একটি মিনি কাভার্ডভ্যানে ড্রাইভার ও হেলপারকে নামিয়ে আগুন ধরে দেয় দুর্বৃত্তরা। যার ফলে গাড়ি সামনের অংশ এবং গাড়ীর ভিতরে থাকা গুরুত্বপূর্ণ কাগজপত্রাদি পুড়ে ছাই হয়ে যায়। তাৎক্ষণিক গোলাপগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনায় গাড়ির মালিক গোলাপগঞ্জ মডেল থানায় অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেন। এই মামলায় জাহাঙ্গীর হোসেন খাঁন জাকিরকে আটক করা হয়।

এছাড়াও গাড়িতে আগুন দেওয়ার কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল পুলিশ অভিযান চালিয়ে উদ্ধার করে।

গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ মাছুদুল আমিন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন ।

এ বিভাগের অন্যান্য