অন্য নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় স্বামী, স্ত্রীর আত্মহত্যা

সিলেটের সময় ডেস্ক :

 

নেত্রকোনার দুর্গাপুরে স্বামীর পরকীয়ার জেরে স্ত্রী তাসলিমা আক্তার (২৫) নামে এক গৃহবধূর আত্মহত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্বামীসহ চারজনকে আসামি করে দুর্গাপুর থানায় একটি মামলা হলে অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করে পুলিশ।

শনিবার বিকালে অভিযুক্ত স্বামী মো. সুলতান মিয়াকে (২৬) তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

এর আগে গত বৃহস্পতিবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মারা যান তাসলিমা।

মামলা সূত্রে জানা গেছে, আট বছর আগে পৌর শহরের দশাল ঠাকুরবাড়ি কান্দা এলাকার সুলতান মিয়ার সঙ্গে বিয়ে হয় তাসলিমার। তাদের সংসারে দুই সন্তান আছে। সব কিছুই ভালোভাবে চলছিল। কিন্তু তিন বছর আগে একই এলাকার ঝুমা আক্তার নামে এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন সুলতান।

এ ঘটনায় স্ত্রী তাসলিমা স্বামীকে ফেরানোর চেষ্টা করলে তাসলিমাকে মারপিটসহ বিভিন্নভাবে নির্যাতন করত সুলতান। ঘটনার দিন গত বুধবার দুপুরে তার স্বামী ও ঝুমা আক্তারকে আপত্তিকর অবস্থায় দেখেন তাসলিমা। ওই ঘটনা কেন্দ্র করে ওইদিন তার স্বামী তাকে বেদম মারধর করে।

এরই পরিপ্রেক্ষিতে তাসলিমা নিজ ঘরে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালায়। পরে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পর দিন বৃহস্পতিবার রাতে চিকিৎসাধীন মারা যান তাসলিমা।

এ ঘটনায় শনিবার দুপুরে নিহত তাসলিমার বড়ভাই হারুন মিয়া বাদী হয়ে দুর্গাপুর থানায় একটি মামলা করলে শনিবার বিকালে অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করে পুলিশ।

দুর্গাপুর থানার ওসি (তদন্ত) মোহাম্মদ নূরুল আলম জানান, আত্মহত্যার প্ররোচণার অভিযোগে নিহতের ভাই থানায় একটি মামলা করেন। মামলায় অভিযুক্ত প্রধান আসামি স্বামীকে গ্রেফতার করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য