সুনামগঞ্জে বাস-অটোরিকশা সংঘর্ষে স্কুল ছাত্রীসহ দুজন নিহত

সিলেটের সময় ডেস্ক :

 

সুনামগঞ্জে যাত্রীবাহী বাস ও সিএসজিচালিত অটোরিকশার সংঘর্ষে স্কুলছাত্রীসহ দুইজনের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন আরও অন্তত ১০ জন।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে শান্তিগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের পাথারিয়া বাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দিরাই উপজেলার শরিফপুর গ্রামের সবুজ মিয়ার মেয়ে তাওসিয়া বেগম (১৩) ও শান্তিগঞ্জ উপজেলার পাগলা হোসেনপুর গ্রামের ইমরান হোসেন (৪২)। তাওসিয়া বেগম শান্তিগঞ্জে পাথারিয়া সুরমা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। ইমরান হোসেন অটোরিকশার চালক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে পাথারিয়া বাজার সংলগ্ন এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। এঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন। পরে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তা আহতদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠান হয়৷

পাথারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় দুজন নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসেছি। সবার সহযোগিতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুকান্ত সাহা বলেন, এই দুর্ঘটনায় একজন স্কুল ছাত্রী এবং অটোরিকশার চালক নিহত হয়েছেন। আহত অন্যান্যদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য