নবীগঞ্জে পুলিশের অভিযান: গ্রেপ্তার ৫

সিলেটের সময় ডেস্ক :

 

নবীগঞ্জ উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে চোলাই মদসহ ২ জন, চুরির মামলায় ২ জন ও গ্রেফতারী পরোয়ানাভুক্ত ১জন আসামীসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।  বুধবার (১১ অক্টোবর) দুপুরে নবীগঞ্জ থানা পুলিশ গ্রেফতারকৃত আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

পুলিশ জানায়- মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানা পুলিশ নবীগঞ্জ উপজেলার ১নং বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের হলিমপুর গ্রামের সুজন রবি দাসের বসতবাড়ীতে অভিযান পরিচালনা করে। এসময় ১০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ এবং ৮০ লিটার চোলাই মদ তৈরির উপকরণসহ ওই গ্রামের কালিচরণ দাসের ছেলে সুজন রবি দাস(৪২), মতিলাল রবি দাসের ছেলে লিটন রবি দাস(২৬)কে গ্রেফতার করা হয়। পরে সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নবীগঞ্জ থানার মামলা নং-০৫ দায়ের করা হয়। মঙ্গলবার রাতেই নবীগঞ্জ থানার চুরির মামলায় নবীগঞ্জ পৌরসভার রাজনগর গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের মৃত আখিল মিয়ার ছেলে মোঃ রুয়েল মিয়া(২২) ও অভয়নগর গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের কুদরত আলীর ছেলে মোঃ শাফি আহমদ(২১)কে গ্রেফতার করা হয়।

ওইদিন রাতেই নবীগঞ্জ থানার একদল পুলিশ দুর্গাপুর এলাকায় অভিযান চালিয়ে সিআর-৫২২/২৩ মামলার গ্রেফতার পরোয়ানা ভুক্ত পলাতক আসামী দুর্গাপুর গ্রামের আলাল উদ্দিন ছেলে আইন উদ্দিনকে গ্রেফতার করা হয়।
এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুক আলী বলেন- গভীর রাতে অভিযান চালিয়ে চোলাই মদসহ ২ জন, চুরির মামলার পলাতক আসামী ২জন ও আদালতের গ্রেফতারী পরোয়ানা ভুক্ত ১জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ৫জন আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য