সিলেটে নিত্যপণ্যের দাম স্থিতিশীল রাখতে বাজার তদারকি

সিলেটের সময় ডেস্ক :

 

সিলেটে নিত্যপণ্যের বাজারমূল্য স্থিতিশীল রাখতে নিয়মিত তদারকি ও অভিযান অব্যাহত রেখেছে জেলা প্রশাসন এবং ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। শনিবার মহানগরের ৩টি এলাকায় বাজার তদারিক করা হয়।

জানা গেছে, সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত মহানগরের কালিঘাট, কাজির বাজার ও রিকাবিবাজার এলাকায় পাইকারি ও খুচরা বিক্রেতাদের দোকানে তদারকিমূলক অভিযান পরিচালনা করে সিলেট জেলা প্রশাসন এবং ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান।

অভিযানকালে দ্রব্যের মূল্য সহনীয় পর্যায়ে রাখতে এবং সরকার নির্ধারিত মূল্যে পণ্য বিক্রির নির্দেশনা দেওয়া হয়। অভিযানে মহানগর পুলিশের একটি টিম সহযোগিতা করে।
এর আগে গত বৃহস্পতিবার বিকালে মহানগরের আম্বরখানা এলাকার বিভিন্ন দোকানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যতালিকা, ক্রয়-বিক্রয় রসিদ পর্যবেক্ষণ ও বাজার মনিটরিং করে জেলা প্রশাসন।
সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) হোসাইন মো. আল-জুনায়েদের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

সিলেটের বাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখা এবং নিরাপদ খাদ্য নিশ্চিতকল্পে এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে জেলা প্রশাসন ও ভোক্তা অধিদপ্তর।

এ বিভাগের অন্যান্য